× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ
আলাপন

সেই ভুল আর করা যাবে না -ববি

বিনোদন

মাজহারুল তামিম
১৩ জুন ২০২১, রবিবার

সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। এরপর দীর্ঘ দেড় বছরের বিরতি। এখন অবধি তাকে সিনেমার কোনো শুটিংয়ে পাওয়া যায়নি। করোনার ধাক্কা সামলে আপনার সহকর্মীরা কাজে ফিরেছেন৷ আপনার কী খবর? ববি বলেন, এখন অবস্থা এই ভালো এই খারাপ। কাছের কিছু মানুষ আক্রান্ত হয়ে মারা যাওয়াতে আমার আম্মার মধ্যে ভীষণ ভয় চলে আসে। যেহেতু আমি দেশে একা। দূরে থেকে আরও বেশি ভয় পাচ্ছেন। অপেক্ষা করতে বলেছেন।
আউটডোর করতে মানা করেছেন। এমনকি আমাকে উদাহরণ দিয়েও বলেছেন যে দীপিকা, প্রিয়াংকা এদের কী ছবি বের হয়েছে ঐভাবে। তোমার কাজ করার দরকার নেই এখন। শুধু আম্মার না, সত্যি বলতে আমার মধ্যেও ভয় কাজ করছে। কারণ আমিও করোনায় আক্রান্ত হয়েছিলাম। আর একা একা করোনার মধ্য সার্ভাইভ করা কেমন কষ্ট জানি। অনেক কষ্ট হয়েছিল আমার। তাহলে কী শুটিংয়ে ফেরার পরিকল্পনা নেই এই মূহুর্তে? ববি বলেন, আছে। আসলে বড় বাজেটের ছবি সাইন করে ঝামেলায় আটকে গেছি। 'ভাগীরথী', 'রণযোদ্ধা', 'নায়িকা' ছবিগুলো হাতে নিয়েছি। এ সবকটিই বড় আয়োজনে শুটিং করতে হবে। অল্প কিছু লোকজন নিয়ে কাজ হবে না। তাই পরিকল্পনায় পরিবর্তন এনেছি। ঐ সিনেমাগুলো যেহেতু বড় আয়োজন ছাড়া সম্ভব  হবে না, তাই অপেক্ষা করছি। আর সিনেমা ছাড়াও হাতে শর্টফিল্ম, ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ আছে। যে কোনো একটি কাজ দিয়েই শুরু করবো। দেড় বছর কাজ থেকে বাইরে। এটা আপনার জন্য একটু পিছিয়ে পড়া কিনা? এ নায়িকা বলেন, এখন যা অবস্থা তাতে দেড় বছর কোনো বিষয় না। পুরো পৃথিবীতেই একটা পরিবর্তন এসেছে। সবাই টুকটাক কাজ করছে। আমিও অস্থির হয়ে আছি কাজে ফেরার জন্য। কিন্তু সবসময়ই বলেছি মানসম্মত কাজ করতে চাই। এখন একটা পর্যায়ে এসে এমন কিছু কাজ করতে চাই না যেটা করার জন্যই করা। আগে ভালো-মন্দ ঐভাবে বিচার করিনি। সেই ভুল আর করা যাবে না। ভক্তদের কাছ থেকেও তো নিশ্চয়ই কাজে ফেরার আবদার আসছে? ববি বলেন, ভক্তদের একটাই প্রশ্ন কাজে কবে ফিরবো। এটা আল্লাহর অশেষ রহমত। হলে সিনেমা মুক্তি নিয়ে নানা শঙ্কা। এ ব্যাপারে কী বলবেন? ববি বলেন, পরিস্থিতি ভালো হলে মানুষ আবারও হলে যাবে, আমি আশাবাদী। প্রসঙ্গত, ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর