× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ফের জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জুন ১৩, ২০২১, রবিবার, ৭:২০ অপরাহ্ন

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ফের জ্বরে আক্রান্ত হয়েছেন। রোববার সকালে তার জ্বর আসে। বিষয়টি মানবজমিনকে জানিয়েছেন বেগম জিয়ার মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক। তিনি বলেন, সকাল থেকে ম্যাডামের শরীরের তাপমাত্রা কিছুটা বেশি ছিল। বিকাল থেকে তাপমাত্রা একশোর মধ্যে ওঠানামা করছে। মেডিকেল বোর্ডের বৈঠক হয়েছে। সেখানে চিকিৎসকরা তার কিছু পরীক্ষা এবং নতুন ওষুধ দিয়েছেন।
গত ২৭শে মে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জ্বরে আক্রান্ত হয়েছিলেন খালেদা জিয়া।

গত ২৭ এপ্রিল খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। ৬ দিন পর ৩ মে তিনি শ্বাসকষ্ট অনুভব করলে তাঁকে জরুরিভাবে করোনারি কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়। এভারকেয়ার হাসপাতালের হৃদ্রোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে। গত ১৪ই এপ্রিল গুলশানের বাসা ‘ফিরোজা‘য় করোনাভাইরাসে আক্রান্ত হন। ৯ই মে তিনি করোনা মুক্ত হলে শারীরিক নানা জটিলতায় ভুগছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর