× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সুসময়ের অপেক্ষা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৪ জুন ২০২১, সোমবার

বলিউডের অন্যতম মেধাবী অভিনেত্রী হিসেবে ধরা হয় আলিয়া ভাটকে। এরই মধ্যে তিনি বিভিন্ন ছবির মাধ্যমে নিজের যোগ্যতাও প্রমাণ করেছেন। সবশেষ ‘সাদাক-টু’ ছবিতে দেখা গিয়েছিল মহেশ ভাট কন্যাকে। এদিকে করোনা পরিস্থিতির শুরু থেকেই বেশ সতর্ক আলিয়া। বেশিরভাগ সময় বাসাতেই থাকছেন। তবে এর মধ্যেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। একইসঙ্গে করোনা আক্রান্ত হয়েছিলেন তার প্রেমিক ও অভিনেতা রনবীর কাপুর। তবে দুজনই এখন সুস্থ।
আলিয়া সুস্থ হলেও এখনই কাজে ফিরতে নারাজ। কারণ ভারতের করোনা পরিস্থিতি দিন দিন খারাপের দিকেই যাচ্ছে। এদিকে খুব শিগগিরই মুক্তি পাওয়ার কথা রয়েছে তার নতুন ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’। এ ছবিতে অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত ও রনবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এদিকে রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়েও কম জল ঘোলা হয়নি। এখন দুই পরিবার থেকেই তাদের বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে করোনা পরিস্থিতির জন্য আটকে আছে তাদের বিয়েটা। মাঝে মধ্যেই রনবীর ও আলিয়াকে ডেটিং করতে ঠিকই দেখা যায়। এদিকে আলিয়া নিজেও নিজেদের সম্পর্ক ও বিয়ে নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, বিয়ে একটা শুভ কাজ। তাই শুভ কাজ ভালো সময় দেখে করতে চাই। আমরা অপেক্ষা করতে চাই। কারণ পৃথিবীর অবস্থা এখন ভালো না। ভারতের অবস্থা নাজুক। করোনা পরিস্থিতির দিন দিন অবনতি হচ্ছে। এমন সময় বিয়ে করাটা ঠিক নয় বলেই আমাদের মনে হয়েছে। এ কারণেই আমরা সময় নিচ্ছি। আলিয়া আরো বলেন, তবে করোনা পরিস্থিতি ঠিক হলে আমরা বিয়ে করবো। সেটা সবাইকে জানিয়েই করবো। আমাদের দুই পরিবারও প্রস্তুত রয়েছে। এছাড়াও করোনার কারণে আমার কাজও আটকে আছে। প্রার্থনা করি যেন সব আগের মতো স্বাভাবিক হয়। আমরাও সবাই সবার কাজে ফিরতে পারি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর