× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বিয়ের পিঁড়িতে প্রসূন আজাদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ জুন ২০২১, সোমবার

নতুন জীবন শুরু করতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ। গত শনিবার তার মালিবাগের বাসায় আংটিবদল করেছেন তিনি। পাত্র তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক ফারহান। অন্তর্জালে বাগদানের ছবি প্রকাশ করে এমন তথ্য জানিয়েছেন প্রসূন আজাদ। জানা গেছে, তার হবু জামাই পেশায় একজন ব্যবসায়ী ও ফার্ম হাউজের মালিক। বিয়ে প্রসঙ্গে প্রসূন আজাদ বলেন, ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আলহামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।
ফারহানের সঙ্গে প্রসূনের পরিচয় দীর্ঘদিনের উল্লেখ করে তিনি বলেন, কবে থেকে ফারহানের সঙ্গে আমার পরিচয় দিনক্ষণ ঠিক করে বলতে পারবো না, তবে আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান তার কাজের ফাঁকে মাঝে মধ্যে আমাকে সময় দেয়। ওর সঙ্গে সহজে মিশতে পারি। ও খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। নিয়মিত নামাজ পড়েন। সবদিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেয়া যেতে পারে। বাগদান সম্পন্ন হলেও বিয়ে কবে নাগাদ হবে জানতে চাইলে প্রসূন বলেন, কেবল তো আংটি পরানো হলো। আমার বাবা পেশাগত কারণে ঢাকার বাইরে। তিনি এলেই আমার পরিবারের সদস্যরা ফারহানের বাসায় যাবে। দুই পরিবারের আলোচনার প্রেক্ষিতে বিয়ের দিনক্ষণ ঠিক হবে। এর আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। সেই সংসার স্থায়ী ছিল দেড় বছর। ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ক্যারিয়ার শুরু করেন প্রসূন। তবে দীর্ঘদিন নানা জটিলতায় শোবিজে বেশ অনিয়মিত তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর