× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সুনেরাহ’র অন্যরকম অভিজ্ঞতা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ জুন ২০২১, সোমবার

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। সিরিজটির নাম ‘পঁচিশ’। এটি নির্মাণ করেছেন বিউটি সার্কাস সিনেমার পরিচালক মাহমুদ দিদার। সুনেরাহ বলেন, ওয়েব সিরিজটির শুটিং শেষ করেছি। আমার চরিত্রে চ্যালেঞ্জ আছে অনেক। সিরিজে এমন কিছু দৃশ্যে কাজ করেছি, যা দর্শকরা দেখলে অবাক হবে। গল্পটা থ্রিলারধর্মী। তিনি আরও বলেন, ১২ দিনের কাজ ৭ দিনে করেছি।
না ঘুমিয়ে কাজটা শেষ করতে হয়েছে। সব মিলিয়ে অন্যরকম অভিজ্ঞতা হচ্ছে। ৮ পর্বের সিরিজের প্রযোজক ও গল্পকার কামরুন্নেসা মীরা। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য করেছেন মাহমুদ দিদার। ওটিটি প্ল্যাটফরম বিঞ্জের ঈদের স্পেশাল ওয়েব সিরিজ এটি। এতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, ইয়াশ রোহান। ‘ন ডরাই’ ছবিতে সফল হওয়ার পর করোনায় দীর্ঘদিন ঘরবন্দি থেকেছেন সুনেরাহ। সময়টা কি করে কাটিয়েছেন প্রশ্ন করলে তিনি বলেন, প্রথম লকডাউন যে মানসিক আঘাত দিয়েছিল তাতে বুঝে গিয়েছি কীভাবে এমন সময় কাটাতে হবে। তাই এবারের লকডাউনে তেমন সমস্যা হয়নি। ঘরে বসে নিজের কাজ করেছি। তবে কিছু কাজ পিছিয়ে যাওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছিলাম। অভিনয়ের অনুশীলন করেছি। এদিকে এর মধ্যে একটি মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা গেছে তাকে। তবে এখনো নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হননি। সুনেরাহ জানান, নতুন ছবি নিয়ে কথা হচ্ছে। শিগগির নতুন ছবির শুটিং শুরু করবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর