× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

চাপমুক্ত ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ জুন ২০২১, সোমবার

বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন ঢালিউডের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। কারণ ইউনিভার্সিটি অব লন্ডনে আইন বিষয়ে পড়া ফারিয়ার তৃতীয় বর্ষের প্রথম অংশ শেষ হয়েছে। এখন খানিকটা চাপমুক্ত তিনি। ফারিয়া বলেন, গত ৭ই জুন আমার পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষা ভালো হয়েছে। অক্টোবরে আর দুটো পরীক্ষা দিলে আমার এলএলবি শেষ হবে। তখন নিজেকে এলএলবি গ্র্যাজুয়েট বলতে পারবো। সম্প্রতি শুটিংয়েও ফিরেছেন ফারিয়া।
তার হাতে থাকা কাজগুলো এককেটা একেক পর্যায়ে। এছাড়া নতুন একটি বিজ্ঞাপনে কাজ করার কথা আছে এই নায়িকার। এদিকে, নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কোনো খবর আছে কিনা জানতে চাইলে ফারিয়া বললেন, হ্যাঁ। আর কিছুদিন পর নতুন সিনেমার খবর দিতে পারবো। পরীক্ষা শেষ হলো। এখন সিনেমায় চুক্তিবদ্ধ হব। এছাড়া, নূর ইমরান মিঠুর নির্দেশনায় ‘পাতালঘর’ সিনেমার কাজ প্রায় শেষ করেছেন ফারিয়া। শুধু একটি গানের কাজ বাকি আছে। দৃশ্যধারণের কাজ শেষ হলেই সিনেমাটি মুক্তির চিন্তা ভাবানা করবে। আর দীপঙ্কর দীপনের পরিচালনায় ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি করোনার কারণে মুক্তি আটকে আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটি দ্রুতই মুক্তি দেয়া হবে। বর্তমানে ওটিটির জোয়ার চলছে। অনেক চলচ্চিত্র তারকাই ওটিটির কাজ করছেন। ফারিয়া নিজেও জি ফাইভের ব্যানারে শিহাব শাহীনের ‘যদি কিন্তু তবুও’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন। ছোটপর্দার অপূর্ব’র সঙ্গে তার রসায়ন দর্শকও পছন্দ করেছেন। সামনেও ওটিটিতে কাজের আগ্রহ আছে ফারিয়ার। তিনি বলেন, ওটিটিতে কাজের ব্যাপারে আগ্রহ আছে আমার। দেখুন জি ফাইভে আমার কনটেন্টের পাশে সালমান খানের মুভিও আছে। আমার কাজ যদি ভালো না হয় তাহলে দর্শক চোখ ফিরিয়ে নেবে। তাই আমাদের কাজের মান বাড়াতেই হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর