× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

‘ব্যর্থ’ একাদশ নিয়েই কোপা যাত্রা শুরু মেসিদের

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ জুন ২০২১, সোমবার

শেষ দুই ম্যাচে জয় পায়নি আর্জেন্টিনা। আন্তর্জাতিক প্রীতি ম্যাচগুলোতে শুরুতে এগিয়ে গিয়েও ড্রয়ের স্বাদ পেতে হয় লিওনেল স্কালোনির শিষ্যদের। তবে কোপা আমেরিকায় তাদের প্রথম ম্যাচে সেই ‘ব্যর্থ’ একাদশ নিয়েই মাঠে নামছেন আর্জেন্টাইন কোচ। এমনটাই খবর, আর্জেন্টাইন পত্রিকা মুন্ডো আলবেসেলিস্তের।
অনেক জলঘোলার পর অবশেষে পর্দা উঠছে কোপা আমেরিকার। স্বাগতিক ব্রাজিল ও ভেনিজুয়েলার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই। ২৪ ঘণ্টার ব্যবধানে নিজেদের প্রথম ম্যাচে নামবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় রাত ৩টায় চিলিরি বিপক্ষে নামবে লিওনেল মেসিরা। তবে এর আগেই ফাঁস হয়ে যায় আর্জেন্টিনার প্রথম ম্যাচের একাদশ।
মুন্ডো আলবিসেলেস্তের দাবি, প্রথম ম্যাচে নিজেদের সর্বশেষ একাদশ নিয়েই নামবে আর্জেন্টিনা।
তবে আগের ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে প্রথম গোল করা ক্রিস্টিয়ানো রোমেরো পুরোপুরি ফিট না থাকায় একটি বদলের সম্ভাবনা রয়েছে লিওনেল স্কালোনির দলে।
দলের প্রথম গোলরক্ষক ফ্রাংকো আরমানি করোনাভাইরাস থেকে সেরে ওঠায়, তার দলে ফেরার সম্ভাবনা জেগেছিল। কিন্তু মুন্ডোর প্রতিবেদন অনুযায়ী, আর্জেন্টিনার অনুশীলনে স্পষ্ট যে তারা আগের ম্যাচের একাদশ নিয়েই খেলা শুরু করবে।
চিলির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, মার্টিনেজ কোয়ারতা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দো পারাদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গনজালেজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর