× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

গাজীপুরে জমি বিক্রির নামে প্রতারণা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
১৪ জুন ২০২১, সোমবার

গাজীপুর মহানগরের বাসন এলাকায় জমি বিক্রি করেও দখল না বুঝিয়ে উল্টো ক্রেতাকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ক্রেতা দাবিদার চান্দপাড়া এলাকার বিক্রেতা ফেরদৌসী বেগমের বিরুদ্ধে বাসন থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৪শে ফেব্রুয়ারি পারভীন আক্তার ২০ লাখ টাকা নগদ পরিশোধ করে ৪ দশমিক ৮ শতাংশ জমি ফেরদৌসী বেগমের কাছ থেকে খরিদ করেন। যাহার সাফ কবলা দলিল নম্বর ১৮৯৮। কিন্তু জমি রেজিস্ট্রি হওয়ার পরই বিক্রেতা ফেরদৌসী দখল না বুঝিয়ে নানান টালবাহানা করতে থাকেন। পরে ক্রেতা পারভীন আক্তার স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে সালিশ ডাকেন। সেখানেও গণ্যমান্য ব্যক্তিরা সবকিছু জেনেশুনে ক্রেতা পারভীন আক্তারকে জমির দখল বুঝিয়ে দেয়ার নির্দেশ দেন।
কিন্তু বিক্রেতা ফেরদৌসী ও তার ছেলে মিনহাজ সাঙ্গপাঙ্গ নিয়ে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে পারভীন আক্তারকে নানাভাবে হয়রানি করছে।
এ ব্যাপারে অভিযুক্ত ফেরদৌসী বেগম বলেন, তিনি জমি বিক্রি করতে চাননি। পারিবারিকভাবে টাকার প্রয়োজন হলে প্রতারণা পূর্বক ঋণের কথা বলে তার কাছ থেকে জমি লিখে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর