× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মৌলভীবাজারে করোনা নিয়ন্ত্রণে রাখতে জনপ্রতিনিধি ও প্রশাসনের তৎপরতা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
১৪ জুন ২০২১, সোমবার

মৌলভীবাজারে করোনা নিয়ন্ত্রণে রাখতে নানা তৎপরতা চালাচ্ছে জনপ্রতিনিধি ও প্রশাসন। জেলার ৭ উপজেলার মধ্যে ৫ উপজেলার সীমান্ত রয়েছে ভারতের সঙ্গে। মৌলভীবাজার জেলা প্রশাসন জেলা শহরের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে বাইরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় জরিমানা করছে। এছাড়া পৃথকভাবে পৌরসভায় মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে নিয়মিত মাইকিং ও লিফলেট বিলি করছে। জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, গত ২৪ ঘণ্টায় ১৪ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ১৮.৬ ভাগ। এ পর্যন্ত জেলায় ২ হাজার ৬৩৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ২৩৬৮ জন।
হাসপাতালে ভর্তি রয়েছেন ৩২ জন। সরকারি হিসাবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৩১ জন। তবে করোনায় আক্রান্ত মত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বেসরকাররি হিসাবে জেলার বাইরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫১ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর