× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ
সিলেটে স্ত্রী শিপার স্বীকারোক্তি

১০টি ঘুমের ওষুধ খাইয়ে আনোয়ারকে হত্যা করেছি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৪ জুন ২০২১, সোমবার

‘১০টি ঘুমের ওষুধ খাইয়ে আনোয়ার হোসেনকে হত্যা করেছি। আর স্বামী হত্যার ১০ দিনের মাথায় প্রেমিক শাহজাহান চৌধুরী মাহিকে বিয়ে করেছি।’- সিলেট জেলা বারের আইনজীবী আনোয়ার হোসেন হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া স্ত্রী শিপা বেগম ৫ দিনের রিমান্ডকালে প্রথমে পুলিশের কাছে এবং গতকাল সিলেটের আদালতে জবানবন্দি কালে এ তথ্য জানায়। মামলার তদন্ত কর্মকর্তা, সিলেটের কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. ইউনূস মানবজমিনের কাছে এ তথ্য জানান। আদালতে শিপা বেগম বলেন- প্রেমিক শাহজাহানের সঙ্গে পরিকল্পনা করে ৩০শে এপ্রিল সেহ্‌রির পর ১০টি ঘুমের ওষুধ খাইয়ে স্বামী আনোয়ার হোসেনকে হত্যা করেন শিপা। পরে স্বজনদের তিনি জানান- ডায়াবেটিস কমে গিয়ে ও হৃদরোগে আক্রান্ত হয়ে তার স্বামীর মৃত্যু হয়েছে। পরকীয়ায় জড়িয়ে সিলেটে আইনজীবী আনোয়ার হোসেনকে হত্যার অভিযোগে শিপা বেগমের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়। নিহতের ছোট ভাই মনোয়ার হোসেন বাদী হয়ে ১লা জুন সিলেটের আদালতে মামলা করেন। আদালতের নির্দেশে মামলাটি রেকর্ড করেছে কোতোয়ালি থানা পুলিশ।
মামলায় শিপা বেগম ছাড়াও মামলায় আরও সাতজনকে আসামি করা হয়েছে। মামলায় পরকীয়ায় জড়িয়ে বিয়ে করা শিপা বেগমের বর্তমান স্বামী কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ি রহমত আলীর ছেলে শাহজাহান চৌধুরীকে প্রধান আসামি করা হয়েছে। অন্য  আসামিরা হলেন- শিপা বেগমের মা রাছনা বেগম, নগরীর রায়নগর ১০৪ বাসার মোতাহির আলীর ছেলে এনামুল হাসান, সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুরের মৃত সোনা মিয়ার ছেলে এসএম জলিল, সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানাধীন কালাগুল এলাকার কালা মিয়ার ছেলে জাকির আহমদ, সিলেটের গোয়াইনঘাটের ছোটখেল গ্রামের জামাল মিয়ার ছেলে ফয়ছল আহমদ ও নগরের সুবিদবাজার লন্ডনী রোডের বাসিন্দা নাইমার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর