× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ধর্ষণ ও হত্যাচেষ্টা নিয়ে যা বললেন পরীমনি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৩ জুন ২০২১, রবিবার

চলতি সময়ের আলোচিত নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। তবে অনেককে অভিযোগ করেও বিচার পাচ্ছেন না বলেও দাবি তার। এ নিয়ে রোববার রাতেই সংবাদ সম্মেলন করেছেন এ নায়িকা। সেখানে তিনি বিস্তারিত বলেন। পরীমনির অভিযোগ, বুধবার রাত ১২ টার দিকে উত্তরায় বোট ক্লাবে তার সঙ্গে নাসির ইউ মাহমুদ নামে প্রতিষ্ঠিত এক ব্যবসায়ী ক্লাবকর্তা ধর্ষণ ও হত্যাচেষ্টা চালান। যিনি নিজেকে বোট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট পরিচয় দেন। ঘটনা প্রসঙ্গে পরীমনি জানিয়েছেন, ওই রাতে পারিবারিক বন্ধু অমি, ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমি ও এক আত্মীয়কে নিয়ে বের হন পরীমনি। সেখান থেকে অমি কৌশলে তাকে উত্তরার বোট ক্লাবে নিয়ে যান।
যেখানে মদ্যপানরত এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় করানো হয়। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তাকে মদ্যপান করানোর চেষ্টা করেন। তাতে রাজি না হওয়ায় শারীরিক নির্যাতন করেছেন ওই ব্যক্তি। পরে পরী জেনেছেন তিনি প্রতিষ্ঠিত এক ব্যবসায়ী ক্লাবকর্তা। সে সময় পরীর ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমিকেও নির্যাতন করা হয়েছে বলে পরীর অভিযোগ। তিনি আরো জানান, নাসির ইউ মাহমুদ আইজিপি বেনজির আহমেদের বন্ধু। এদিকে বিষয়টি নিয়ে মানসিকভাবেও ভেঙে পড়েছেন এ নায়িকা। সংবাদ সম্মেলনে বার বার কান্নায় ভেঙে পড়েন। এই ঘটনায় পরমিনি বনানী থানায় মামলা করতে গেলেও কোন সহযোগিতা পাননি।
এর আগে রোববার সন্ধ্যায় প্রথমে এ নায়িকা প্রধানমন্ত্রী বরাবর একটি খোলা চিঠি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সেখানে তিনি বিষয়টি জানান। পরী লিখেছেন-
বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র।
আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।
এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা। যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়! আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারি না। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো। আফসোস ছাড়া কারো কি করবার থাকবে তখন! আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা?
আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে!
আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন,
মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার।
আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা।
মা আমি বাচঁতে চাই।
আমাকে বাঁচিয়ে নাও মা। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
হবে কেউ
১৪ জুন ২০২১, সোমবার, ২:৫৫

পরীমনি স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হয়ে রাত কয়টায় কোথায় গেল এটা সম্পূর্ণ তার নিজস্ব ব্যাপার।

Ananda Aladin
১৪ জুন ২০২১, সোমবার, ১২:২১

অভিনয়টা খুব ভাল হয়েছে! করোনার সময় রাত ১২ টায় ক্লাবে কেন? যেন পরিমণির কোন দোষই নাই!

মোঃ নাসির হোসেন
১৪ জুন ২০২১, সোমবার, ১০:৫১

ঐ রাতে করোনাকালিন সময়ে আপনি ক্লাবে কেন। বিপদে পড়লে খুব মা ডাকতে মনচায়। অন্যায় করার সময় মার কথা মনে থাকে না। আগে নিজে সত্তিকারে তওবা করে ভাল হন। তাহলে আপনাদের কারণে সমাজ নষ্ট হবে না।

মোঃ নাসির হোসেন
১৪ জুন ২০২১, সোমবার, ১০:৫১

ঐ রাতে করোনাকালিন সময়ে আপনি ক্লাবে কেন। বিপদে পড়লে খুব মা ডাকতে মনচায়। অন্যায় করার সময় মার কথা মনে থাকে না। আগে নিজে সত্তিকারে তওবা করে ভাল হন। তাহলে আপনাদের কারণে সমাজ নষ্ট হবে না।

রাহমান মনি
১৪ জুন ২০২১, সোমবার, ৭:৪২

সাংবাদিকদের প্রশ্নের ধরন শুনে তাদের যোগ্যতা প্রশ্নের সম্মুখীন । পেশাদারী নয় ।

Ashraful Alam
১৩ জুন ২০২১, রবিবার, ৫:৪৩

বেনজির গংরা ই রাষ্ট্রের মালিক আর মাদার অফ মাফিয়ার কাছে বিচার চেয়ে লাভ নেই

Jafar Sadiq
১৩ জুন ২০২১, রবিবার, ৪:৩২

Why the rapist will be spared by having connection with benajir who himself has a controversial character by keeping association with bidya sinha been.

Reymond
১৪ জুন ২০২১, সোমবার, ৪:৫৭

But why do you drink Alcohol ?

Sujan
১৩ জুন ২০২১, রবিবার, ১:৩০

Nothing is going to happen. Because all the administration and people sell their soul for money. This nashir has lot of looting money, he buy administration and the people soul.

Nam Nai
১৪ জুন ২০২১, সোমবার, ১:৫৪

Nothing happened to Bashundhara MD , Nothing will happen to Nasir U Ahmed either . Why she even went there at 12 mid-night ?

milon
১৪ জুন ২০২১, সোমবার, ১:৪০

do u look for justice by Islamic sharia for this evil act! then tell your father ( mr shamim afjal) shame on your family!!!!!!!!!!!!!!!!!!

Emon
১৩ জুন ২০২১, রবিবার, ১২:১৯

What does mean মদের সাথে নেয়াদ্রব্য ? মদ তো it self নেশা ।

মামুন হাজারী
১৩ জুন ২০২১, রবিবার, ১১:৫৪

আওয়ামীলীগ সর্বক্ষেত্রে দুর্বৃত্তদেরকে প্রতিষ্ঠিত করেছেন।

মামুন হাজারী
১৩ জুন ২০২১, রবিবার, ১১:৫২

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে কেউই ধর্ষণ থেকে রক্ষা পাবে না।

মাকসুদ
১৩ জুন ২০২১, রবিবার, ১১:০৮

এটা হেড লাইন করার মত কোন খবর হলো? আপনারা সাংবাদিকদের রুচি দেখছি আস্তে আস্তে পরিমনির মতোই নিচের দিকে নামছে।

অন্যান্য খবর