× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ
ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা

নূরসহ ৪ জনকে অব্যাহতি, দুজনের বিরুদ্ধে চার্জশিট

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ১৪, ২০২১, সোমবার, ২:০৭ অপরাহ্ন

রাজধানীর কোতোয়ালি থানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ চারজনকে অব্যাহতি দিয়েছেন পুলিশ। একইসঙ্গে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ ও একই সংগঠনের সাবেক আহ্বায়ক হাসান আল মামুনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করা হয়।
অভিযোগপত্রে অব্যাহতি দেয়া অপর আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি। আজ মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য জানান।
তিনি বলেন, ‘গত ৮ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ অভিযোগপত্র দাখিল করেছি। সোহাগের বিরুদ্ধে ধর্ষণ ও মামুনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে চার্জশিট দাখিল করেছি। ভিপি নুরসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে মামলার দায় হতে অব্যাহতির আবেদন করেছি।’

উল্লেখ্য, ২০২০ সালের ২১শে সেপ্টেম্বর কোতোয়ালি থানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে ভিপি নুরসহ ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শফিকুলইসলাম
১৪ জুন ২০২১, সোমবার, ৮:৫২

আওয়ামী দলকানারা যে এতদিন তাকে ধর্ষক বলে গালাগালিকরল তার কি হবে।

sm shawon
১৪ জুন ২০২১, সোমবার, ৪:৫২

নুরু মধ্যস্থতাকারী হিসেবে অভিযুক্ত ছিল।তার অশোভন ও অশালীন বক্তব্য ছিল অনভিপ্রেত।

Masud
১৪ জুন ২০২১, সোমবার, ৩:৪৬

ভিপি নূরকে জড়িয়ে যারা অশ্লীল বক্তব্য দিয়েছিল এবং যারা তাকে ধর্ষক বলে গালি দিয়েছিল, তাদের বিরুদ্ধে মানহানির মামলা করার জন্য ভিপি নূরকে অনুরোধ করছি।

অন্যান্য খবর