× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

জিম্বাবুয়েতে লকডাউন, শঙ্কায় বাংলাদেশের সফর

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ জুন ২০২১, সোমবার

চলতি মাসের শেষ দিকে জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। ঢাকা প্রিমিয়ার লীগ শেষে ২৯ বা ৩০শে জুন দেশ ছাড়বে তামিম ইকবালরা। তবে করোনাভাইরাসের কারণে শঙ্কা জেগেছে সিরিজটি ঘিরে। করোনার প্রকোপ বাড়ায় অনির্দিষ্টকালের জন্য দেশব্যাপী লকডাউন দিয়েছে জিম্বাবুয়ে সরকার।

লকডাউনের কারণে সবধরনের আউটডোর ইভেন্ট স্থগিত করা হয়েছে জিম্বাবুয়েতে। এর মধ্যে রয়েছে ক্রীড়া ইভেন্টও। হারারেতে চলমান জিম্বাবুয়ে ‘এ’ বনাম দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের মধ্যকার আনঅফিসিয়াল টেস্ট ম্যাচটিও বাতিল করা হয়েছে।

সব ধরনের ক্রিকেট বন্ধ করলেও চলমান আনঅফিসিয়াল ম্যাচটি সম্পন্ন করার আবেদন জানিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। পাঁচ দিনের টেস্ট ম্যাচটির এক দিনের খেলা ইতিমধ্যেই শেষ হয়েছে। সূচি অনুযায়ী আগামী বুধবার শেষ হওয়ার কথা ম্যাচটির।
চলতি বছরের আগস্টে আয়ারল্যান্ড সফরে যাবে জিম্বাবুয়ে দল। সেকারণে জাতীয় দলের ক্রিকেটারদের বায়ো বাবল রক্ষা করে অনুশীলন চালিয়ে যাওয়ারও অনুমতি চেয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। তবে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড বাংলাদেশের বিপক্ষে সিরিজ বাতিল বা স্থগিত নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলেনি। আগামী ৭ই জুলাই শুরু হতে যাওয়া সিরিজে একটি টেস্ট, তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা দু’দলের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর