× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

নাসিরকে নিয়ে কি বলবে জাপা?

অনলাইন

শাহনেওয়াজ বাবলু
(১ মাস আগে) জুন ১৪, ২০২১, সোমবার, ৫:০৭ অপরাহ্ন

ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমনির করা মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বেলা তিনটার দিকে তাকে উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়। এই মামলায় গ্রেপ্তার হওয়া প্রধান আসামী নাসির ইউ মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। তবে তার গ্রেপ্তারের হওয়ার বিষয়ে দলটির পক্ষ থেকে কোনো নেতাই মন্তব্য করতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা দাবি করেন, নাসির উদ্দিন একজন পরিচ্ছিন্ন রাজনীতিবিদ। তিনি বলেন, ‘উনি ছাত্র অবস্থা থেকে রাজনীতি করছেন। গতকালের ঘটনা শোনার পর আমি এবং দলের অনেকেই অবাক হয়েছি। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি এই ঘটনাটি সম্পূর্ণ পরিকল্পিত এবং ষড়যন্ত্রের অংশ।
তবে উনি যেহেতু গ্রেপ্তার হয়েছেন তাই আদালতের রায়ের আগে আমরা আর কোন মন্তব্য করতে চাইছি না। আমাদের দলের চেয়ারম্যান মহোদয় এই বিষয়ে কথা বলবেন। দলীয় সূত্র জানায় নাসির ইউ মাহমুদের বিষয়ে করণীয় ঠিক করতে দলের নেতারা আলোচনা করবেন।

২০২০ সালের ২৮শে ডিসেম্বর জাপার নবম কাউন্সিলে তাকে দলটির প্রেসিডিয়াম সদস্য করা হয়। ঢাবি ছাত্র অবস্থায় জাতীয় পার্টির অঙ্গ সংগঠন ছাত্র সমাজের সঙ্গে যুক্ত হন তিনি। ৩৭ বছর ধরে আবাসন ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন তিনি। এছাড়া তার ঠিকাধারী ব্যবসাও রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mamun
১৪ জুন ২০২১, সোমবার, ১০:২৫

নাসির সাহেবরা এমনিতেই ভালো না। যাই হোক এ ঘটনায় নাসির সাহেব কে ট্র্যাপ করা হইছে।

Aakash
১৪ জুন ২০২১, সোমবার, ৭:৩৮

Nothing new. This news will help him to be a MP.

Razzaqul Hyder
১৪ জুন ২০২১, সোমবার, ৮:৩১

WHO EVER HE IS LAW MUST TAKE ITS OWN COURSE

সুলতান
১৪ জুন ২০২১, সোমবার, ৭:১৩

ভাঁওতা বাজি করে এতদিন যে সব অর্থ দিয়ে পকেট ভর্তি করছে, সঠিক সময় এসেছে পকেট খালি হওয়ার।

Badsha Wazed Ali
১৪ জুন ২০২১, সোমবার, ৮:০৬

Mr. Nashir along with other five is arrested in the connection of a rape and torture case. The case is filed by a film star of Bangladesh, Porimoni. Mr. Nashir is a politician of Jatio Party. Some people are saying that Porimoni is herself responsible for this incident. Why she visits a bar at mid night. It is totally a wrong thinking. Doesn't Porimoni have right to move anywhere independently? She is a woman, So, a man can rape her. This is a heinous idea from a male dominated society.

আককাস
১৪ জুন ২০২১, সোমবার, ৭:০৪

জাতীয় পার্টি প্রধান বিরোধী দল বর্তমান সংসদ এর তার নেতা বলে কথা

Lattalatu
১৪ জুন ২০২১, সোমবার, ৬:৫৭

জাপা প্রতিষঠাতার যোগ্য উত্তরসুরী!

Md. Harun al-Rashid
১৪ জুন ২০২১, সোমবার, ৭:৪৫

আগের ঘটনাটি দীর্ঘসূত্রীতায়, এটিও .......................! সেলুকাস!

Dr.Md.Kabiruzzaman
১৪ জুন ২০২১, সোমবার, ৭:২৪

BEST FOLLOWER OF LEADER (LATE)

Mohammad A. Rahman
১৪ জুন ২০২১, সোমবার, ৫:৫২

So called rich but beach man

ইমরান
১৪ জুন ২০২১, সোমবার, ৫:৪৬

জাপা এখনও জীবিত?

অন্যান্য খবর