× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা   

পশ্চিমবঙ্গে ১লা জুলাই পর্যন্ত আংশিক লকডাউন, বেশ কিছু পরিষেবায় ছাড়(অডিও)

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ১৪, ২০২১, সোমবার, ৬:৪৬ অপরাহ্ন

পশ্চিমবঙ্গে কোভিড উল্লেখযোগ্যভাবে কমলেও এখনই উঠছে না আংশিক লকডাউন। পয়লা জুলাই পর্যন্ত বৃদ্ধি করা হলো এই আংশিক লকডাউনের মেয়াদ। তবে বেশ কিছু ক্ষেত্রে ছাড় দেয়া হয়েছে। গণপরিবহন অর্থাৎ ট্রেন, মেট্রো, ট্যাক্সি, অটো অবশ্য চলবে না পয়লা জুলাই পর্যন্ত।সরকারি অফিস পঞ্চাশ শতাংশ কর্মী ও বেসরকারি অফিস পঁচিশ শতাংশ কর্মী নিয়ে সকাল দশটা থেকে বেলা চারটা পর্যন্ত কাজ করতে পারবে। পরিবহনের ব্যবস্থা করতে হবে সংশ্লিষ্ট অফিসকে। দোকান, বাজার, হাট খোলা থাকবে সকাল সাতটা থেকে এগারোটা পর্যন্ত। অন্যান্য দোকান খোলা থাকবে বেলা এগারোটা থেকে ছটা। শপিংমল খোলা থাকবে দুপুর এগারোটা থেকে সন্ধ্যা ছটা পর্যন্ত।
রেস্তরাঁ, পানশালা খোলা থাকবে দুপুর বারোটা থেকে আটটা পর্যন্ত। তবে পঞ্চাশ শতাংশ মানুষ একসঙ্গে ঢুকতে পারবেন এই রেস্তোরাঁ বার-এ। খেলা হতে পারবে দর্শকশূন্য স্টেডিয়ামে। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এই ঘোষণাগুলো করেন। (বিস্তারিত শুনুন অডিওতে)

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর