× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন

বাংলারজমিন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
১৫ জুন ২০২১, মঙ্গলবার

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন করেছে শ্রীমঙ্গলের সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকরা। গতকাল দুপুরে স্থানীয় চৌমুহনা চত্বরে প্রবীর দেববর্মার সভাপতিত্বে মানববন্ধনে শ্রীমঙ্গলের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী ও অভিভাবকরা অংশগ্রহণ করে। যুবরাজ দেববর্মার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রভাষক জলি পাল, এডভোকেট আবুল হাসান, মানবাধিকার কর্মী এস কে দাশ সুমন, সমাজকর্মী তাপস দাশ, পরিবেশকর্মী প্রীতম দাশ, শিক্ষার্থী আরিফ হোসেন, মাহমুদা আক্তার, স্বাধীন দেব, রুপা রায়, আলী আজাদ ও অভিভাবকবৃন্দ।
এ সময় তারা ছাত্র-ছাত্রীদের অনিশ্চিত শিক্ষা জীবন নিয়ে উদ্বেগ প্রকাশ করে স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানানো হয়। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পেশ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর