× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বোট ক্লাবের কমিটি থেকে নাসিরকে বহিষ্কার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জুন ১৪, ২০২১, সোমবার, ৭:৩৯ অপরাহ্ন

অভিনেত্রী পরীমনির অভিযোগের পর ঢাকা বোট ক্লাব কর্তৃপক্ষ নাসির ইউ মাহমুদকে কার্য নির্বাহী কমিটি থেকে বহিষ্কার করেছে। সোমবার বোট ক্লাবের কার্য নির্বাহী কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। কমিটির সভাপতি ড. বেনজির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় কমিটির আরো আট সদস্য উপস্থিত ছিলেন। এ সময়ে ক্লাবের উপদেষ্টা রুবেল আজিজও সভায় অংশ নেন।

ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবং নাসির ইউ মাহমুদকে কেন্দ্র করে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে, তার পরিপ্রেক্ষিতে কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। বৈঠকটিতে নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শাহ এস আলমের ক্লাবের সদস্য পদ স্থগিত করাও সিদ্ধান্ত হয়। অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেবে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে।

সভায় বলা হয়, নাসির ইউ মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের ভিতরে নিয়ে এসেছিলেন। যা ক্লাবের নিয়ম শৃঙ্খলার পরিপন্থি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আব্দুল জব্বার
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ১১:১৩

বরং বোট ক্লাব বন্ধ করে দিলেই হলো।। এটা দেশের কোন উন্নয়নে অবদানই রাখছে? যা সচারাচর ঘটছে তার মাত্র একটি ঘটনা দেখতে পেলেন তাও পরিমনীর বদৌলতে ৷ এই করোনা কালে সবকিছুই যখন বন্ধ বা সীমিত করা হয়েছে তখন বোট ক্লাবে এমন কি আছে যে রাতবিরেত খোলা রাখতে হবে!

Mamun
১৪ জুন ২০২১, সোমবার, ৯:৪৮

বহিষ্কারের জন্যই এই চিত্রনাট্য এবং নাটক।

আব্দুল জব্বার
১৪ জুন ২০২১, সোমবার, ৮:৫৪

কিসের বোট ক্লাব আর ফোট ক্লাব! সব বন্ধ করে দেয়া উচিৎ। এগুলো বাংলাদেশের মতো দেশের কি কাজে লাগে? লোকজন করোনা নিয়ে যখন ব্যতিব্যস্ত, স্কুল কলেজ আর বিশ্ববিদ্যালয় বন্ধ তখন সেই বোট ক্লাব খোলা ভোররাত পর্যন্ত ৷ আহারে আমাদের মানবিকতা!!

অন্যান্য খবর