× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ওয়েব সিরিজে সূচনা আজাদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

শোবিজে নতুন মুখ সূচনা আজাদ। মডেলিং থেকে চলচ্চিত্রে নাম লেখানো এ নায়িকা ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন নিজের স্বপ্নের দিকে। সূচনা আজাদের শুরু হয় টিভিসিতে কাজ করার মধ্য দিয়ে। রবি, ইগলু, সিঙ্গার, সাইমন বিচ, ডায়মন্ড ওয়ার্ল্ড, প্রাণ-আরএফএল, এখানেই.কমসহ প্রায় ৩০টির মতো টিভিসিতে কাজ করেছেন তিনি। আশিকুর রহমান পরিচালিত ‘অগ্নিপথ’ ছবির মাধ্যমে নাম লেখান রুপালি পর্দায়। কাজ করেন সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ সিনেমায়। এরপর অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ ও ‘কানামাছি’ শিরোনামের চলচ্চিত্রে কাজ করেন। এবার ওয়েব সিরিজে অভিনয় করছেন এই নায়িকা।
মানিকগঞ্জে ওয়েব সিরিজটিতে অভিনয় করছেন তিনি। ওয়েব সিরিজটির নাম ‘আবার’। এটি রচনা ও পরিচালনা করছেন সূচনা আজাদের আগের দুই সিনেমার পরিচালক অঞ্জন আইচ। এতে সূচনার বিপরীতে আছেন চিত্রনায়ক ইমন। সূচনা আজাদ বলেন, সুন্দর একটি গল্প। এতে দর্শকরা কমেডি ও হরর আমেজ একসঙ্গে পাবেন। আমার চরিত্রটিও খুব সুন্দর। ব্যতিক্রমী এক চরিত্র। আমি কাজটা বেশ উপভোগ করছি। সামনে সুযোগ হলে এ রকম আরও ভালো ভালো ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছা আছে। এ ছাড়া নাটকেও অভিনয় করেছেন সূচনা। কয়েকটি নাটকেও কাজ করেছেন। শর্টফিল্মেও অভিনয় করেছেন। মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করা সূচনা ছোটবেলা থেকেই নায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। অনেক কাঠখড় পুড়িয়ে সেই স্বপ্ন পূরণ করলেও এখন বেশ সংগ্রাম করতে হচ্ছে। চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠা করার জন্য ছুটে চলছেন প্রতিনিয়ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর