× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

অপেক্ষায় মিম

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

চলতি সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। বর্তমানে এই ‘লাক্স সুন্দরী’র হাতে আছে ৩টি সিনেমা। সবক’টিরই পরিচালক রায়হান রাফি। এর মধ্যে ‘ইত্তেফাক’-এর ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে। করোনার আগে সিনেমাটির শুটিং হয়েছিল। তবে এই পরিচালকের ‘দামাল’ সিনেমায় মিমের অংশের কাজ পুরোপুরি শেষ হয়েছে। আর একদিন শুটিং করলেই পুরো সিনেমার কাজ শেষ হবে। ৩টি সিনেমার কাজই খুব ভালো হচ্ছে।
ছবিগুলো নিয়ে খুব আশাবাদী বলে জানালেন নায়িকা। এদিকে, ঈদুল আজহায় মিমের ‘পরাণ’ চলচ্চিত্র মুক্তির পরিকল্পনা আছে। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যকার শাহ্‌জাহান সৌরভের সঙ্গে যৌথভাবে এ ছবির চিত্রনাট্যও লিখেছেন রাফি। লাইভ টেকনোলজিসের প্রযোজনায় নির্মিত ছবিটি আরও আগে মুক্তির পরিকল্পনা থাকলেও করোনাভাইরাস পরিস্থিতির কারণে আটকে ছিল। জানা গেছে, শিগগিরই ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়বে। কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে। সিনেমাটি হলে মুক্তি পাক সেই অপেক্ষারই প্রহর গুনছেন তিনি। মিম বলেন, ওটিটিতে কাজ করেছি এবং সামনেও করবো। কিন্তু সিনেমা হলের বিকল্প কিছু নেই। সিনেমা মুক্তিকে কেন্দ্র করে যে একটা আনন্দ কাজ করে বা দর্শকের যে আলাদা সাড়া পাওয়া যায় সেটা ওটিটিতে সম্ভব না। ত্রিভুজ প্রেমের গল্পের এ ছবিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিমের সহশিল্পী ইয়াশ রোহান ও শরিফুল রাজ। এদিকে, মিম সম্প্রতি শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভোর ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি সিরিজের শুভেচ্ছা দূত হয়েছেন। এছাড়া স্বাস্থ্য সচেতন এই নায়িকা মনোযোগ দিয়েছেন শরীরচর্চাতেও। মেদহীন শরীরের জন্য ঘাম ঝরাচ্ছেন। এ ব্যাপারে তিনি বলেন, মাঝখানে একটু মোটা হয়ে গিয়েছিলাম তো, এখন একটু ফিট থাকা মেইনলি। ফিট থাকার জন্য একটা টার্গেট করছি একটা লিন বডি (মেদহীন) বানাবো, যেটা আগে হয়নি। সকাল বেলা ৫০-৬০ মিনিট কার্ডিও করি। ওয়েট ট্রেলিং করি এভাবে প্রায় ২ ঘণ্টার মতো লাগে। নতুন সিনেমার খবর আছে কিনা জানতে চাইলে মিম বলেন, কয়েকটা সিনেমার কথা চলছে। এখনো চূড়ান্ত করিনি। খুব শিগগিরই এই ছবিগুলোতে চুক্তিবদ্ধ হবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর