× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মিডিয়া সেল গঠন করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জুন ১৪, ২০২১, সোমবার, ৮:২৮ অপরাহ্ন

মন্ত্রণালয়ের উন্নয়ন, পরিকল্পনা ও অন্যান্য কার্যক্রম সংক্রান্ত তথ্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সুষ্ঠুভাবে সরবরাহ করতে মিডিয়া সেল গঠন করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। সোমবার এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১১ নম্বর কক্ষে এই সেল স্থাপন করা হয়েছে। সেলের দায়িত্ব পালনের জন্য যুগ্মসচিব (প্রশাসন অধিশাখা) মো. আবুল হাছানাত হুমায়ুন কবীর, উপ-সচিব (বিধি -৪ শাখা) কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম, উপ-সচিব (উনি-২ শাখা) এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার। মিডিয়া সেলের দায়িত্ব পাওয়া কর্মকর্তারা জনপ্রশাসন মন্ত্রণালয়ের উন্নয়ন, পরিকল্পনা ও অন্যান্য কার্যক্রমের প্রকাশযোগ্য তথ্যাদি শাখা, কোষ, ইউনিট, অধিশাখা, অনুবিভাগ থেকে সংগ্রহ করে বিধি-বিধানের আলোকে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সরবরাহ করবে। অফিস আদেশে বলা হয়, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা মিডিয়া সেলের চাওয়া তথ্যগুলো দ্রুততার সঙ্গে সরবরাহ করবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
jashim uddin khan
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৮:৩৩

ফিলটার তথ্য-ফিউরিফাই-অরিজিনাল তথ্য আর কোনদিন পাওয়া যাবেনা। আমলাদের কাছে সরকারের অসহায় আত্মসমার্পন। জনগন বঞ্চিত বিশূদ্ধ তথ্য থেকে।

অন্যান্য খবর