× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মেহেরপুরে সীমান্তবর্তী ৩টি গ্রাম লকডাউন ঘোষণা

বাংলারজমিন

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
১৫ জুন ২০২১, মঙ্গলবার

মেহেরপুর জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জেলার সীমান্তবর্তী ৩টি গ্রামকে পুরো লকডাউন ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে মেহেরপুর জেলায় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখাসহ মেহেরপুর থেকে রাজশাহী যাতায়াতকারী বিআরটিসি বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। গতকাল দুপুরে মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান ভার্চ্যুয়াল সভায় এ সিদ্ধান্তের কথা জানান। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ভার্চ্যুয়াল সভায় জানানো হয়- ১৫ই জুন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জেলার সকল দোকানপাট বন্ধ রাখতে হবে। একই সঙ্গে মেহেরপুর থেকে রাজশাহী যাতায়াতকারী বিআরটিসি বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়। সভায় মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের সীমান্তবর্তী আনন্দবাস ও গাংনী উপজেলার সীমান্তবর্তী তেঁতুলবাড়ীয়া এবং হিন্দা গ্রামকে পুরো লকডাউন ঘোষণা করা হয়। এ ছাড়া জরুরি কাজ ব্যতীত প্রত্যেককে মাস্ক ছাড়া বাইরে বের না হওয়ার জন্য বলা হয়।
ভার্চ্যুয়াল সভায় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান ছাড়াও বক্তব্য রাখেন- মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী, সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন, মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইয়ারুল ইসলাম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর