× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

এগুলো যারা ঘটাচ্ছে তারা মাফিয়া - এমপি হারুন

দেশ বিদেশ

সংসদ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

বিএনপি’র সংসদ সদস্য হারুনুর রশিদ বলেছেন, পরীমনি বাংলাদেশের একজন প্রখ্যাত শিল্পী। তিনি ঘটনার শিকার হয়েছেন। চারদিন থেকে তিনি বিচারপ্রার্থী। কিন্তু বিচার পাচ্ছেন না। পরীমনির মতো অভিনেত্রী ধর্ষণ ও নির্যাতনের শিকার। কিন্তু আইন থাকার পরও বিচার পাচ্ছেন না। গতকাল জাতীয় সংসদে আয়োডিনযুক্ত লবণ বিল-২০২১ আইনটি পাসের সময় জনমত যাচাই-বাছাইয়ের প্রস্তাব ও সংশোধনীর আলোচনায় অংশ নিয়ে হারুনুর রশিদ এসব কথা বলেন। বিএনপি দলীয় এই এমপি বলেন, এটি কি অসত্য? মুনিয়ার ঘটনা ঘটলো।
এগুলো যারা ঘটাচ্ছে তারা মাফিয়া। স্বরাষ্ট্রমন্ত্রী সংসদে নেই। সংসদনেত্রী প্রধানমন্ত্রী সংসদে আছেন। আমি তার দৃষ্টি আকর্ষণ করে জড়িতদের শাস্তির দাবি করছি। হারুনুর রশীদ বলেন, যে বিষয়গুলো আজ বিরাট আকারে নাড়া দিয়েছে সেই বিষয়গুলোকে সরকার দৃষ্টিতে নেবেন। তিনি যাছাই-বাছাই প্রস্তাবের বিষয়ে বলেন, বাংলাদেশে আইন আছে কিন্তু তার ব্যবহার নাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর