× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সাভারে দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
১৫ জুন ২০২১, মঙ্গলবার

সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামে রায়হান (১৮) ও নাজমুল (১৯)  দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় প্রধান আসামি শাহজালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, দুই ভাইকে হত্যাকাণ্ডের ঘটনাটি অধিক গুরুত্ব দিয়ে তদন্তে নামে পুলিশ। টানা ৪৬ ঘণ্টার অভিযানে মূল হত্যাকারী শাহাজালালকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তার সহযোগী অপর হত্যাকারী রবিউল পুলিশের নজরদারিতে রয়েছে। যে কোনো সময় তাকে গ্রেপ্তার করা হবে। গতকাল দুপুরে সাভার মডেল থানায় সাংবাদিকদেরকে হত্যাকাণ্ডের বিষয়ে ব্রিফিং করেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি। এ সময় তিনি বলেন, পারিবারিক বিরোধের জের ধরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুরিয়া এলাকায় দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।
এদের মধ্যে নিহত রায়হানের আপন ফুফাতো ভাই হলো হত্যাকারী শাহজালাল। সে আগে রায়হানদের বাসায় থাকতো এবং তখন পারিবারিক বিভিন্ন কারণে তাদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। একপর্যায়ে শাহজালাল রায়হানের বাসা থেকে অন্যত্র চলে যায়। সেখানে থেকে ক্ষোভের বশবতী হয়ে রায়হানকে হত্যার পরিকল্পনা করে। সেই অনুযায়ী শাহাজালাল তার সহকর্মী রবিউলকে সঙ্গে নিয়ে পূর্ব পরিকল্পনা মাফিক রায়হানকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এ সময় রায়হানদের বাসায় বেড়াতে আসা খালাতো ভাই নাজমুলও তাদের সঙ্গে গেলে প্রথমে তাদেরকে নেশাজাতীয় খাবার খাওয়ানো হয়। পরবর্তীতে তাদেরকে বাসা থেকে এক কিলোমিটার দূরে পাট ও ধইঞ্চা ক্ষেতে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে তাদের হত্যা করে। ঘটনাস্থল থেকে হত্যাকারী শাহজালালের প্যান্ট ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর