× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

চাঁপাই নবাবগঞ্জে করোনায় আরও ৬ জনের মৃত্যু

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
১৫ জুন ২০২১, মঙ্গলবার

চাঁপাই নবাবগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৩৭১টি নমুনা পরীক্ষার বিপরীতে ৩৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৩৬২ জনের মধ্যে ৩২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাই নবাবগঞ্জে ৮, শিবগঞ্জে ৩, গোমস্তাপুরে ১৫, নাচোলে ৪ ও ভোলাহাটের দুজন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৮ দশমিক ৮৩ শতাংশ। এছাড়া জিন এঙপার্টে ৭ জনের মধ্যে ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাই নবাবগঞ্জ সদরে ৩ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪২ দশমিক ৮৫ শতাংশ। গতকাল এ তথ্য নিশ্চিত করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আরও ৬ জন মারা গেছে। এদিকে, আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় গতকাল সকাল থেকে তাদের নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টিনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু হয়েছে। আর চাঁপাই নবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭২ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত মোট ৩ হাজার ১৬৮ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ১ হাজার ৮০০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মারা গেছেন ৭২ জন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর