× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

রাজধানীতে কাউন্সিলরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

যুবলীগ নেতা ও উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক নারী। এ বিষয়ে ইতিমধ্যে উত্তর সিটি মেয়রের কাছে  সোমবার লিখিতভাবে অভিযোগ করেন ওই নারী। ভুক্তভোগী নারী জানান, স্বামীর কাছে নির্যাতনের শিকার হয়ে ওয়ার্ড কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিকের কাছে সালিশ নিয়ে যান তিনি। পরবর্তীতে কৌশলে তার সংসার ভাঙেন কাউন্সিলর মানিক। এরপর তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দেন ওই কাউন্সিলর। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় পরবর্তীতে বিয়ের আশ্বাস দেন। ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়।
একসময় বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে ভুক্তভোগী নারীর সঙ্গে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেন কাউন্সিলর মানিক। পরবর্তীতে দিশাহারা হয়ে বিচারের জন্য প্রভাবশালী নেতাদের দ্বারস্থ হন ওই নারী।
প্রভাবশালী হওয়ায় কাউন্সিলর মানিকের বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়ে কেউ সাড়া দেয়নি বলে অভিযোগ করেন ওই নারী। ভুক্তভোগী নারী জানান, ওই ঘটনার পর থেকে তার স্বামী ও স্বজনদের কাছ থেকে বিতাড়িত হয়ে অন্যদের দেয়া আর্থিক সাহায্যে জীবনযাপন করছেন। কাউন্সিলর মানিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওই ভুক্তভোগী নারী। অভিযোগের বিষয় অস্বীকার করে কাউন্সিলর মানিক বলেন, নির্বাচনের আগে তার প্রতিপক্ষ ওই নারীকে দিয়ে অপপ্রচার চালিয়েছিল। সে অন্যের প্ররোচনায় এসব করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর