× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

লিকার মাফিয়াদের মুখোশ খুলতে গিয়ে খুন এবিপি নিউজের সাংবাদিক, তদন্ত দাবি মমতার

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ১৫, ২০২১, মঙ্গলবার, ৯:৫৪ পূর্বাহ্ন

উত্তরপ্রদেশের পুলিশ-প্রশাসন তরুণ সাংবাদিক সুলভ শ্রীবাস্তবের মৃত্যুকে নিছক বাইক দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করছে। কিন্তু, প্রত্যক্ষদর্শীরা অন্য কথা বলছেন। তারা বলছেন হিন্দি ফিল্মের কায়দায় ডাম্পারটি সরাসরি বিপরীত দিক থেকে এসে সুলভের বাইকের সামনে এসে পড়েছিল যেন ইচ্ছাকৃত ভাবেই। তাল সামলাতে না পেরে সুলভের বাইক আছড়ে পড়ে পাশের একটি পাম্পের ওপর। মাথায় প্রচন্ড আঘাত পান এই তরুণ সাংবাদিক। তাকে প্রতাপগড় হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে  ঘোষণা করা হয়। এবিপি নিউজের সাংবাদিক সুলভ লালগঞ্জ থেকে এক লিকার মাফিয়ার অবৈধ কারবার সম্পর্কে তথ্য ও ভিডিও জোগাড় করে ফিরছিলেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনার তদন্ত দাবি করে বলেছেন, বোঝাই যাচ্ছে উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলার অবস্থা কেমন।
লিকার মাফিয়াদের সঙ্গে প্রশাসনের যোগাযোগের বিষয়টিও প্রকট হচ্ছে। মমতা বলেন, উত্তরপ্রদেশ সরকারকে জবাবদিহি করতে হবে এর জন্যে। সুলভ শ্রীবাস্তবের স্ত্রীও সুবিচার চেয়েছেন। তিনি অভিযোগ করেন যে তার স্বামীকে টেলিফোনে হুমকি দেয়া হত লিকার মাফিয়াদের খবর করলে তাকে প্রাণে মেরে দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর