× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৫ জনের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ১৫, ২০২১, মঙ্গলবার, ১০:১৪ পূর্বাহ্ন

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করবে পুলিশ। আজ আসামিদের আদালতে হাজির করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় এ রিমান্ডের আবেদন জানাবে পুলিশ। মামলার বাদী গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার গণমাধ্যমকে এ তথ্য জানান।
এর আগে গতকাল রাজধানীর বিমানবন্দর থানায় পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা দায়ের করে পুলিশ। মামলার বাকি তিন আসামি হলেন- লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।
উল্লেখ্য, গতকাল বিকেলে রাজধানীর উত্তরা এলাকায় এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদসহ পাঁচ আসামিকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। চিত্রনায়িকা পরীমনি ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে গতকাল সাভার থানায় একটি মামলা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
siddq
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ১২:৫৮

নাসিউদ্দিন বৈধ/অবৈধ সারা জীবন যা কামিয়েছে যা কামিয়েছে এখন তার বিরাট একটা অংশ আরেক দল লোকের পকেটে গিয়ে ঢুকবে। আর so called society ( rotten) র কাছে তার আত্মীয়স্বজন দের কাছে যে ইজ্জত হারাবে তা আর কোন দিন ফিরে পাবেনা। তবে এটা ঠিক যে "ডাল মে অবশ্যই কিছু কালা হায়"। এই হ্যায়' টাই ভালো ভাবে তদন্ত হওয়া দরকার। আমার কাছে পরিমনির দেয়া বক্তব্যের , 'চলতচিত্র বন্ধু বেনজির আহমেদ'' এটা খুবই সন্দেহের মনে হয়েছে। এমনও হতে পারে পরিমনি বলতে চেয়েছিল 'দেশ বন্ধু বেনজির আহমেদ'। এটাও পরিষ্কার হওয়া দরকার।

কুদ্দুস
১৪ জুন ২০২১, সোমবার, ১১:৫০

মি. নাসের মাহমুদের তো ভাগ্যভালো যে উনি পুলিশের উদ্ধোর্তন কর্মককর্তার ঘনিষ্ট বন্ধু! তা না হলে উনিও অবৈধ অস্ত্র মামলারও আসামি হয়ে যেতেন। ত্বহা আদনান সহ ৪ জনের গুম ও সম্ভাব্য হত্যা ঘটনা স্যোশাল মিডিয়া থেকে জনগনের দৃষ্টি অন্যত্র সরানোর জন্যে পরীমনি-নাসেরের এই নাটক-সিনেমা যে মঞ্চায়িত তা দেশের জনগনের কাছে পরিষ্কার।

Delowqr hossain
১৪ জুন ২০২১, সোমবার, ১০:১৬

সমাজের এই উচু তলার মানুষদের (!) মাদক দিয়ে যখন মামলা হয়েছে তখন বুঝতে হবে এখানে স্ক্রীপ অনুযায়ী নাটক-সিনেমার আয়োজন চলছে।

Khaled
১৪ জুন ২০২১, সোমবার, ১০:০৮

অভিযোগ ছিলো ধর্ষন এবং হত্যাচেষ্টার। মামলা হইলো মাদকের!! সুন্দর তো, সুন্দর না??

Nessar Ahmed
১৪ জুন ২০২১, সোমবার, ১০:০৭

বাংলাদেশী মিডিয়াগুলোর নিকট একটা নস্টা নারির ইজ্জত চারটা সৎ মানুষের জীবনের চেয়ে যে অনেক বেশী মূল্যবান সেটা মাশাল্লাহ তারা প্রমান দিতে পেরেছে ! চারটা তরতাজা মানুষ গুম হয়েগেলো সেটা এখন আর হেডলাইন হয়না কোন পত্রিকায়। অতচ রাত বারোটায় নস্টামী করার উদ্দেশ্যে নৌকা ক্লাবে যেয়ে যে নারী সেচ্ছায় ইজ্জত বিকিয়ে দেয় সেকিনা থাকে হেডলাইন হয়ে খবরের পাতায় !! সত্যি সেলুকাস, কি বিচিত্র এই দেশ !!

Mamun
১৪ জুন ২০২১, সোমবার, ৯:৪২

পরীমনি বাস্তব জীবনেও সুন্দর অভিনয় করলো।সুন্দর চিত্রনাট্য।

অন্যান্য খবর