× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বাড়িতে ঘুমাচ্ছে ছেলে, সেই ফাঁকে করোনার টিকা নিলেন শ্রেয়া

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জুন ২০২১, মঙ্গলবার

মে মাসে শ্রেয়ার ঘরে এসেছে ছোট্ট রাজপুত্র। আর সন্তানের জন্ম দেওয়ার ১ মাসের মাথায় করোনার টিকা নিলেন শ্রেয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা টিকা নেওয়ার ভিডিও শেয়ার করে শ্রেয়া জানালেন, নতুন মায়েদের জন্য করোনার টিকা নিরাপদ। শুধু তাই নয়, সঙ্গে সকলকে অনুরোধ জানালেন যত দ্রুত সম্ভব করোনার টিকা নেওয়ার। গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন শ্রেয়া। যাতে দেখা যাচ্ছে ঢিলেঢালা ডার্ক পিচ লং ড্রেসে ভ্যাকসিন নিতে পৌঁছে গিয়েছেন শ্রেয়া। গলায় স্কার্ফ ও মুখে মাস্ক। আর সবার মতো, তিনিও ক্যামেরাবন্দি করেছেন টিকা নেওয়ার সেই মুহূর্তটা।
আর সেটাই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে শ্রেয়া লিখলেন, দেবায়ন যখন বাড়িতে ঘুমোচ্ছিল নিশ্চিন্তে তখন আমি চলে এসেছি করোনার টিকার প্রথম ডোজ নিতে। আমার চিকিৎসক জানিয়েছে নতুন মায়েরা, যারা বাচ্চাকে স্তন্যপান করান, তাদের জন্যও করোনার টিকা একেবারে নিরাপদ। ২২ মে শ্রেয়া এবং তার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের জানিয়েছিলেন তাদের ঘরে নতুন সদস্য আসার সুখবর। আর সন্তানের জন্মের ঠিক ১২ দিনের মাথায় তার নাম ও ছবি প্রকাশ্যে আনেন শ্রেয়া। নিমেষে নেট-নাগরিকরা ভালোবাসায় ভরিয়ে দেন খুদেকে। আপাতত সারাদিন ছেলেকে নিয়েই সময় কাটে তার। কিন্তু একজন সচেতন নাগরিক হিসেবে সন্তানের সন্মের ১ মাসের মাথায় করোনার টিকা নিলেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর