× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

‘আমি হার মানবো না’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর চিত্রনায়িকা পরীমনি এখন ভরসা পাচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ সবার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবেন উল্লেখ করে ফেসবুকের এক স্ট্যাটাসে পরীমনি লেখেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস। পরী আরও বলেন, আসামীদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন ও অপমান করার সাহস না পায়।
আমি হার মানবো না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
খুদিরাম
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৫:০১

নস্টার আবার হারানোর কি আছে ?? তুমিতো সেচ্ছায় সব হারিয়ে আজ ক্লাবের মনরঞ্জন কারিনী৷!! বরং তোমার কারোনে কত তরুন তাদের চরিত্র হারিয়েছে তার পরিসংখান বের করা জরুরী !

শাজিদ
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪:৩৮

তোমাদের জগতের সুন্দরীরা অন্যকে হার মানানোর জন্য ব্যবহার হয়। আচ্ছা বলতো; অমি ভদ্রলোক কে এবং তার সাথে কার ডাকে সারা দিয়ে ঐ ক্লাবে গিয়েছিল?

অন্যান্য খবর