× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পরীমনি ধর্ষণ-হত্যাচেষ্টা, অবশেষে নিন্দা জানালো শিল্পী সমিতি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টার ঘটনাটি আগে  চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে জানিয়েছেন বলে ১৩ জুন রাতে সংবাদ সম্মেলনে বলেছিলেন এ নায়িকা। তবে সেখান থেকেও কোনো ইতিবাচক সাড়া পাননি তিনি। এবার অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ‘তীব্র নিন্দা জ্ঞাপন’ করেছে এই ঘটনার! ১৪ই জুন রাত ১টার পরে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়। সেখানে উল্লেখ করা হয়, সম্প্রতি সাভারের বিরুলিয়া এলাকায় বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তীব্র নিন্দা জ্ঞাপন করছে। এ বিষয়ে ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে এবং কিছু আসামী গ্রেপ্তার হয়েছে। উক্ত মামলায় দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমনির সার্বিক সহযোগিতা করতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪:৩৪

সমিতিও সম্ভবত উপরের নির্দেশের অপেক্ষায় ছিল।

Khokon
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৩:২০

বাংলাদেশ চলচিত্র সমিতি, না যেনো বাংলাদেশ দুর্বল চলচ্চিত্র সমিতি ? ওদের চরিত্র পানির চেয়েও নরম। ঢালুর দিকেই ওদের গতি ! তাছাড়া যে দেশে চলচিত্র আজ জীবিত নেই, সেখানে ওদের ও তো অস্তিত্ব নেই, তাই ওদের কি ক্ষমতা আছে, যে ক্ষমতার বলে বিবৃতি দিলে সেটা কাজে আসবে ? মনে হয়না এই আধুনিক যুগে ( যেখানে f/b, u tube, what's up ও )অন্যন্যা সোশ্যাল মিডিয়া দ্রুত গতিতে বিস্তার লাভ করছে, সেখানে এদেশের প্রতিহিংসার চলচিত্র জগৎ আবার মাথা চাড়া দিয়ে উঠবে কিনা সন্দেহ !!

Md. Harun al-Rashid
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৩:৪৪

মাত্র চারটি বাক্য ব্যয় হইল। ইহাতো একটা পূর্নদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরীর সময় লইলো!

অন্যান্য খবর