× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পরীমনি ডিবি কার্যালয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

মামলার বিষয়ে কথা বলতে চিত্রনায়িকা পরীমনি ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গেছেন। বিকাল চারটার পর তিনি গোয়েন্দা কার্যালয়ে পৌঁছান। মামলার বাদী হিসেবে বক্তব্য শোনার জন্য তাকে ডাকা হয়েছে বলে পরীমনি জানিয়েছেন। গত রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ করেন এই অভিনেত্রী। এরপর সাভার থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের হয়। গতকাল সেই মামলায় গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচ জনকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুলতান
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৫:২১

দর্শকের ভাল চেহারার ভিতরে শয়তানি লুকিয়ে রেখাছিল। আর পরিমনি রাত বারোটার পর মদের আড্ডা খানায় কোন পয়দা আদায় যায় নাই তো? মদের আড্ডা খানায় রাত বরোটার পর কি জরুরি কাছ ছিল?

খোকন
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪:১১

এখন কেনো প্রশাসন এত সচেষ্ট ? পরীমনি নাকি ঘটনার পরপরই থানায় গিয়েছিল জিডি করার জন্য কিন্তু জিডি গ্রহণ হয়নাই এবংচলচিত্র সমিতিতে গিয়েছিল সাহায্যের জন্য কেউ আগাইয়া আসেনি, কিন্তু যখন প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করলো, তখনই সবার টনক নড়ল ? হতভাগা দেশ ! একটা দেশে একটা অসহায় নারী যখন দুর্ঘটনায় শিকার হন, তখন কেউ সাড়া দেয় না কিন্তু ঠিক তখনই মাথা উচুঁ করেন যখন সমাজের সর্বোচ্চ ক্ষমতাধর ব্যাক্তি নিকট দুর্ঘটনার সংবাদ পৌঁছে যায় এবং প্রতিকার করার আদেশ দেন ! এভাবে তো আর দেশ চলে না ? এত ছোট ছোট বিষয় যদি সর্বোচ্চ ব্যাক্তির(প্রধানমন্ত্রীর) হস্তক্ষেপ করা প্রয়োজন হয়, তাহলে ক্ষমতা বিকেন্দ্রীকরণ করার কি দরকার ? এর জন্য কি প্রশাসন বিভাগ দায়ী নয় ? অথবা এ তো হতে পারে যেখানে মদ, জুয়া বাজি, ডিসকো টেকার প্রেসিডেন্ট দেশের সর্বোচ্চ শ্রেণীর প্রশাসক হন, সেখানে বিচার ব্যাবস্থা কি থাকবে ?? যদিনা বাপের বাপ না থাকে ?? আর যদি তাই হয়, তাহলে নিম্ন ক্লাসের জনগণের কি হবে ?? ধর্ষিত হয়ে কি নীরব মুখে বাড়ি ফিরে যাবে, খুব জানতে ইচ্ছে করে ?

Sanaful Sohel
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৫:০২

নাছির উদ্দিনকে দেখে মনে হলো না সে একজন ধর্ষক। আমার কেন যেন সন্দেহ হচ্ছে যে, এই ঘটনায় পরিমনির ব্যক্তিগত কোন ক্ষোভ থাকতে পারে। বর্তমান যুগে যেখানে প্রতিহিংসার জেরে 9 বৎসরের শিশুগণ ধর্ষণ মামলার আসামি হতে পারে, এইখানে তার ব্যতিক্রম নয় কি? আশা-করি পক্ষ-পাতিত্ব না করে বাস্তব ঘটনা তুলে এনে বিচার করবে। না হলে সমাজে এমন ঘটনা আরো ঘটবে।

Mamun
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৩:৫৮

এটা পরিকল্পিত নাটক। মাফিয়া চক্রের সক্রিয় সদস্য এই পরীমনি। রাজনীতিবিদ ও ব্যবসায়ীগণ সাবধান হন।

ওবাইদুল
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪:৪৭

ওন-লাইন সংবাদপত্র গুলি পড়লে যে কারোই মনে হতে পারে যে বাংলাদেশ এখন নারী-পুরুষ দুর্বৃত্ব তৈরির কারখানায় পরিনত হয়েছে।

Nasir Uddin
১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪:৪২

তাঁর কথা বার্তা তাকে সুস্থ্য বলে মনে হচ্ছে না। পরিমণি পর্যাপ্ত বিশ্রাম দরকার। নাইটক্লাবে আজে বাজে খাবার গ্রহন করে মানবিক ব্যালেন্স হারিয়ে ফেলছে।

অন্যান্য খবর