× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

লকডাউনে গল্প লিখলেন প্রসেনজিৎ

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জুন ২০২১, মঙ্গলবার

লকডাউনে অবসরকে কাজে লাগিয়ে একটি গল্প লিখলেন টালিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পদ্মনাভ দাশগুপ্তর উপর দায়িত্ব পড়েছে এই গল্পকে চিত্রনাট্যের আকার দেওয়ার। একটি বাচ্চা ছেলে এবং একজন প্রাপ্ত বয়স্কর সম্পর্ক নিয়ে এই কাহিনি। প্রাপ্ত বয়স্কের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রাথমিক পর্যায় এই ছবির কাজ শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে শুটিং শুরু হবে আগামী মাস থেকে। শোনা যাচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এই ছবিতে অভিনয় করতে পারেন। যখন থেকে অতিমারি শুরু হল, তখন থেকে প্রসেনজিৎ তার কাজ নিয়ে কোনও কথা বলেননি।
২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে তার নামের গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই সময় আনন্দবাজার ডিজিটালকে অভিনেতা জানিয়েছিলেন, কোনও দিনই তিনি রাজনীতিতে আসবেন না। বরাবরই তিনি অলক্ষ্যে থেকেছেন। নিজের কাজ করে গিয়েছেন। তার এই অবিরাম নীরবতার ফলই হল এই গল্প।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর