× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

৯ই জুলাই আসছে ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টলমেন’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ জুন ২০২১, বুধবার

দক্ষিণ এশিয়ার কনটেন্টের ক্ষেত্রে সর্ববৃহৎ প্ল্যাটফরম জিফাইভ গ্লোবাল আনছে মেগা বাংলাদেশি অরিজিনাল ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলমেন’। গত সোমবার ভার্চ্যুয়াল এক প্রেস কনফারেন্সে খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, ওয়েব সিরিজটির শিল্পী ও কলাকুশলী এবং জিফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দের উপস্থিতিতে ওয়েব সিরিজটির ট্রেলার উন্মোচন করা হয়। অনুষ্ঠানটিতে ওয়েব সিরিজের অভিনয়শিল্পী মামনুর রশীদ, চঞ্চল চৌধুরী, তাসনিয়া ফারিন, পার্থ বড়ুয়া, হাসান মাসুদ, ইরেশ যাকের, মুকিত জাকারিয়া, পাভেল আরিন, মারিয়া নূর এবং কলাকুশলীদের মধ্যে প্রযোজক নুসরাত ইমরোজ তিশা, তানভীর হোসেনসহ ডিওপি অ্যালেক্সি কসোরুকভ উপস্থিত ছিলেন। এ সময় তারা জিফাইভ অরিজিনালে তাদের কাজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন। সাধারণ মেয়ে থেকে ধীরে ধীরে দেশের সকল কর্মজীবী নারীর কণ্ঠস্বর হয়ে ওঠার গল্প নিয়ে এই ওয়েব সিরিজ। আট পর্বের সিরিজটিতে নারী-পুরুষের সম্পর্কের জটিলতা, সমাজে নারী বিদ্বেষের মতো বিষয়গুলো উঠে এসেছে। ট্রেলারটি উদ্বোধনের পর ওয়েব সিরিজের অভিনেতা এবং কলাকুশলীরা তাদের অভিজ্ঞতা বিনিময় করেন। নির্মাণের সময় কাজের ফাঁকে ফাঁকে আনন্দ, পারস্পরিক বোঝাপড়া, তাদের খুনসুটি উঠে আসে অনুষ্ঠানে।
পরিচালক ফারুকী বলেন, এর মাধ্যমে ওয়েব সিরিজে আমার যাত্রা শুরু, তাও জিফাইভ গ্লোবালের মতো বৈশ্বিক প্ল্যাটফরমে। এই অংশীদারিত্বের সুযোগে আমি আনন্দিত। ওয়েব সিরিজটি নির্মাণে আমরা যথেষ্ট পরিশ্রম করেছি। এর চিত্রগ্রাহক অ্যালেক্সি কসোরুকভ আন্তর্জাতিকভাবে সমাদৃত। আগামী ৯ই জুলাই ‘লেডিস অ্যান্ড জেন্টলমেন’ মুক্তি পাবে জিফাইভ গ্লোবাল প্ল্যাটফরমে। বাংলাদেশি দর্শকরা ওয়েব সিরিজটি বিনামূল্যে উপভোগ করতে পারবেন। গুগল প্লেস্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জিফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। িি.িতঊঊ৫.পড়স ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জিফাইভ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর