× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

যৌথভাবে বিশ্বকাপ আয়োজন করতে চায় বাংলাদেশ

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

বিশ্বকাপ আয়োজন করতে চায় বাংলাদেশ। তবে এককভাবে নয়, যৌথভাবে টি-টোয়েন্টি ও ওয়ানডে বিশ্বকাপের স্বাগতিক হওয়ার ইচ্ছা বিসিবির। মঙ্গলবার বিসিবি’র নির্বাহী কমিটির সভা শেষে সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই জানান এই তথ্য।
আইসিসির আগামী উইন্ডোতে ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের পাশাপাশি চ্যাম্পিয়ন্স ট্রফিরও স্বাগতিক হওয়ার ইচ্ছা বাংলাদেশের। যৌথভাবে বিশ্বকাপ আয়োজন নিয়ে দু’একদিনের মধ্যে ভারত পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে আলোচনার কথাও বলেন বিসিবি বস।
আইসিসির ঘোষিত উইন্ডোতে ২০২৫ ও ২০২৯ সালে রয়েছে দুইটি চ্যাম্পিয়ন্স ট্রফি। এককভাবে এই দুই টুর্নামেন্টের যেকোনো একটি আয়োজন করার জন্য বিড করবে বিসিবি। এছাড়া ২০২৭ ও ২০৩১ সালের রয়েছে দুটি ওয়ানডে বিশ্বকাপ।
এর যেকোনো একটিতে যৌথভাবে স্বাগতিক হতে চায় বাংলাদেশ।
এর আগে ২০১১ বিশ্বকাপে শ্রীলঙ্কা ও ভারতের সঙ্গে যৌথভাবে ওয়ানডে বিশ্বকাপ আয়োজন করে বিসিবি। এছাড়া ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ এককভাবে আয়োজন করে বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর