× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

নওগাঁয় আরও ৭২ জন আক্রান্ত, ২ জনের মৃত্যু

দেশ বিদেশ

নওগাঁ প্রতিনিধি
১৬ জুন ২০২১, বুধবার

নওগাঁয় গত ২৪ ঘণ্টায় ২৮১টি নমুনা পরীক্ষায় ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় গতকাল করোনা আক্রান্তের হার ২৫.৬২ শতাংশ। এ সময় করোনা আক্রান্ত হয়ে রানীনগরে সাহিদা খাতুন (৭৫) ও নিয়ামতপুরে আয়ুবউদ্দিন (৭৫) নামে ২ জনের মুত্যু হয়েছে। নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩৬ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ২০৭ জন। মৃত্যুবরণ করেছেন ৫৪ জন। বর্তমানে হোমকোয়ারেন্টিনে আছেন ২১৯২ জন।
প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৬৫ জন। আইসোলেশনে আছেন ৫৭ জন। নওগাঁয় ৭ দিনের লকডাউন শেষে গত বৃহস্পতিবার থেকে ১৫ বিধিনিষেধ জারি করে রাস্তাঘাট থেকে পুলিশের চেক পোস্ট তুলে নিয়ে দোকানপাট, শপিংমল খুলে দেয়ায় আগের রূপে ফিরে এসেছে নওগাঁ। শহরের রাস্তাঘাটে জনসাধারণ ও যানবাহনের চলাচল আগের চেয়ে বেড়েছে। সাধারণ মানুষজনের মধ্যে মাস্কপরার সংখ্যা কিছুটা বেড়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর