× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সুপার লীগের সব ম্যাচ টিভিতে

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৬ জুন ২০২১, বুধবার

‘বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি- টোয়েন্টি ক্রিকেটের সুপার লীগের সব ম্যাচ টিভিতে সমপ্রচারের উদ্যোগ নিয়েছেন আয়োজকরা। খেলাগুলো সরাসরি সম্প্রচার হবে গাজী টিভি ও টি স্পোর্টসে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ জানিয়েছেন এই তথ্য। সিসিডিএম চেয়ারম্যান এক বিবৃতিতে বলেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, প্রিমিয়ার ক্রিকেট সুপার লীগের সবগুলো ম্যাচ টেলিভিশনে সমপ্রচার করা হবে।’
কাজী ইনাম আরও জানান, খেলা যেহেতু টিভিতে দেখানো হবে, তাই সুপার লীগের ১৫টি খেলাই হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিদিন তিনটি করে ম্যাচ হবে। সকাল ৯টা, দুপুর দেড়টা আর সন্ধ্যা ৬টায় খেলা শুরু হবে। শেষ ম্যাচটি হবে পুরো ফ্লাডলাইটের আলোয়। সিসিডিএম প্রধান সুপার লীগের খেলা কবে হবে, সেই সূচিও জানিয়ে দিয়েছেন।
আজ হবে দশম রাউন্ড। পরদিন হবে একাদশ বা শেষ রাউন্ড। তারপর ১৮ই জুন বিরতি। আর ১৯, ২০, ২২, ২৩ আর ২৫শে জুন প্রতিদিন তিনটি করে ম্যাচ হবে হোম অব ক্রিকেটে।
 আজ দশম রাউন্ড হবে, সেখানেও প্রতিদিন একটি করে ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা ৬টায়। অর্থাৎ ছয় খেলার তিনটি হবে বিকেএসপিতে আর তিনটি শেরে বাংলায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর