× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বিয়ের চার মাসের মাথায় সুখবর দিলেন বরুণ

বিনোদন

বিনোদন ডেস্ক
১৬ জুন ২০২১, বুধবার

বরুণ-নাতাশার পরিবারের সদস্য সংখ্যা বাড়লো। বিয়ের সাড়ে চার মাসের মাথায় বাবা হলেন এই বলিউড তারকা, সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই সুখবর ভাগ করে নিয়েছেন বরুণ ধাওয়ান। নিজের বর্ধিত পরিবারকে এদিন বাবা হওয়ার সংবাদটা দেন অভিনেতা। পিতৃত্বের অনুভূতির স্বাদ পেয়ে আপ্লুত ডেভিড ধাওয়ান পুত্র। না, না- ঘাবড়ে যাবেন না। বরুণ আদতে একটি সারমেয় দত্তক নিয়েছেন। এবং তাকে নিয়েই তারকার এই মিষ্টি ইনস্টাগ্রাম পোস্ট। বরুণ ও নাতাশা এখন থেকে ‘পেট পেরেন্ট’।
পোষ্যর কী নাম রাখবেন সেই নিয়েও ভেবে কূল-কিনারা করতে পারছেন না অভিনেতা। বরুণ যে ভিডিও শেয়ার করে নিয়েছেন সেখানে মাটিতে শুয়ে থাকতে দেখা গিয়েছে অভিনেতাকে, আর তার চারপেয়ে সন্তান আদরে ভরিয়ে দিচ্ছে বরুণকে। অনুরাগীদের কাছ থেকে সন্তানের কী নাম রাখা যায়, সেই সাজেশনও চেয়েছেন তারকা। এই ভিডিওর ক্যাপশনে বরুণ লেখেন, ফাদারহুড… এখনো আমার ছেলের নাম ঠিক করে উঠতে পারিনি। দয়া করে সাহায্য করুন। বরুণের কমেন্ট বক্সে উপচে পড়ছে শুভেচ্ছা। নায়কের চারপেয়ে সন্তানের জন্য অনেকেই অনেক নাম বাতলে দিয়েছেন। ‘পাতাল লোক’-এর হাতোড়া ত্যাগী, অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় এই খুদের নাম হিসাবে ‘লোকি’ পছন্দ করেছেন। জ্যাকলিন তো নিজের বিড়ালদের সঙ্গে বরুণের ছেলের ডেট অ্যারেঞ্জ করবার কথা বলেছেন। জোয়া আখতারও জানতে চেয়েছেন কবে বরুণ ছেলের সঙ্গে দেখা করবার সুযোগ করে দেবে। উল্লেখ্য, বিগেল প্রজাতির সারমেয় এটি। চলতি বছর জানুয়ারিতে স্কুলজীবনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বরুণ। আলিবাগে কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে চারহাত এক হয় এই যুগলের। সম্প্রতি ‘ভেড়িয়া’র শুটিং শেষ করেছেন বরুণ, ছবিতে কৃতী শ্যাননের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে অভিনেতাকে। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অমন কৌশিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর