× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

প্রতিযোগীর গান শুনে নিজের গালে থাপ্পড় মারলেন অনু

বিনোদন

বিনোদন ডেস্ক
১৬ জুন ২০২১, বুধবার

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, গানের রিয়েলিটি শো-তে অডিশন দিতে এসেছেন পবন কুমার নামে এক যুবক। তার হাতে গরম জলের গ্লাস। কারণ, সে মনে করে গরম জল খেয়ে গান গাইতে শুরু করলে নাকি সুর আরও ভালো হয়। সে যাই হোক, গরম জল পান করে শুরু হল তার গান। না সে খুব সুন্দর সন্ধ্যা বিচারকদের উপহার দিয়েছেন এমন ভাববেন না। বরং, ঘটনাটি ঘটল উলটো। পবন জল খেয়ে ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ছবির গান গাইতে শুরু করলেন।
যা শুনে হার্ট অ্যাটাক হওয়ার জো বিচারকদের। তার সামনে মাথা নেড়ে ভালো বললেও পরে নিজের গালে থাপ্পর মারেন বিচারক পদে বসে থাকা অনু মালিক। আর এই পারফরমেন্সটিকে ঐতিহাসিক পারফরমেন্স বলে আখ্যা দেন। তবে, এ স্বভাব তার নতুন নয়। এর আগেও শো-এ দেখা গিয়েছে নিজেকে চড় মারছেন অনু মালিক। এটা তার অদ্ভুত স্বভাবগুলোর মধ্যে অন্যতম একটি। আসলে প্রতিযোগীরা কোনও গান বাজে গাইলে অনু এমন করে থাকেন। হয়তো এভাবে নিজের বিরক্তি প্রকাশ করেন। যার জন্য অনেকের কাছে মজার খোরাকও হন অনু মালিক। তবে, তার নিজেক চড় মারার ঘটনা পুরনো হলেও এদিনের ঘটনা ছিল একটু সিরিয়াস। পবন কুমারের গান শুনে তিনি এতটাই বিরক্ত হন যে নিজের গালে একের পর এক থাপ্পড় মারেন। যা দেখে চমকে যান বাকি বিচারকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর