× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

খর্ব শক্তির দল ঘোষণা অস্ট্রেলিয়ার, বাংলাদেশ সফরে নেই নিয়মিত ৭ জন

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ জুন ২০২১, বুধবার

গুঞ্জন ছিল বাংলাদেশ সফরে আসবেন না স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। হলোও তাই- স্মিথ,ওয়ার্নারসহ নিয়মিত সাত খেলোয়াড়কে ছাড়াই টাইগারদের বিপক্ষে খেলতে আসবে অস্ট্রেলিয়া। আগামী আগস্টে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।
টি-টোয়েন্টি বিশ্বকাপের চার মাস বাকি থাকতে সীমিত ওভারের সিরিজ খেলতে বাংলাদেশ ও উইন্ডিজ সফর করবে অজিরা। অক্টোবর ও নভেম্বরে চলবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সীমিত ওভারের বিশ্বকাপকে সামনে রেখে দুই দেশের সঙ্গে প্রস্তুতি সারবে অস্ট্রেলিয়া।
বুধবারের ঘোষিত দলে রাখা হয়নি তারকা ক্রিকেটার প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন। এদের মধ্যে স্মিথ কনুইয়ের চোটের কারণে দু’টি সিরিজ থেকে সরে দাড়িয়েছেন।
অস্ট্রেলিয়ার বাংলাদেশে আসার কথা রয়েছে আগামী জুলাইয়ের শেষ দিকে। সম্ভাব্য সূচি অনুযায়ী ২রা আগস্ট থেকে শুরু হবে দুই দলের টি-টোয়েন্টি সিরিজটি। একদিন করে বিরতি দিয়ে হবে সবগুলো ম্যাচ।
যা শেষ হবে আগামী ১০ই আগস্ট। তার আগে পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে অজিরা।
অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জ্যাসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হ্যাজলউড, মইসিস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রিলে মেরেডিথ, জশ ফিলিপস, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।
রিজার্ভ: নাথান এলিস ও তানভীর সাংঘা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shirsendu Saha
১৬ জুন ২০২১, বুধবার, ৪:৩৬

Face this less powered team first then talk big. The team who cannot even handle WI second/third team, should keep quit about Australia. Thanks.

অন্যান্য খবর