× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ভুল ইংরেজি বলায় মানসিক হাসপাতালে অভিনেত্রী

বিনোদন

বিনোদন ডেস্ক
১৮ জুন ২০২১, শুক্রবার

ভুল ইংরেজি বলায় মার্কিন মুল্লুকের একটি মানসিক হাসপাতালে ভর্তি হতে হলো পাক ও বলিউড অভিনেত্রী মীরাকে। সম্প্রতি করোনা ভ্যাকসিন নিতে আমেরিকার একটি বেসরকারি হাসপাতালে যান অভিনেত্রী। সেখানেও তিনি তারকাসুলভ ব্যবহারই আশা করেছিলেন। কিন্তু নিজের ভয়াবহ ইংরেজি দিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলতে গিয়েই ফাঁপরে পড়েন তিনি। তার ভুল ইংরেজি শুনে সেখানকার চিকিৎসকরা তাকে মানসিক ভারসাম্যহীন ভেবে বসেন। অবশেষে মীরার ঠাঁই হয় মানসিক হাসপাতালে। চিৎকার চেঁচামেচিতে পরিস্থিতি আরও সঙ্গীনই হয়। কয়েকদিন সেখানে কাটানোর পর কোনোভাবে তিনি চিকিৎসকদের পাকিস্তানের বাড়িতে তার মায়ের সঙ্গে যোগাযোগ করাতে সক্ষম হন।
এরপর পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের সহযোগিতায় আমেরিকার পাকিস্তান দূতাবাস মীরাকে মানসিক হাসপাতাল থেকে ছাড়ায়। ১৯৯৫ সালে পাকিস্তানি ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেন তিনি। এরপর ২০০৫-এ বলিউডে আসেন। ভারতে আসতেই তার ক্যারিয়ারের বারোটা বাজে। এমনকি পরিচালক মহেশ ভাটের চড়ও খেতে হয়েছিল তাকে। এখানে মাত্র তিনটি ছবি ‘নজর’, ‘কসক’ ও ‘পাঁচ ঘণ্টে মে পাঁচ ক্রোড়’-এ অভিনয় করেছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর