× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মাহির অনাগ্রহ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জুন ২০২১, শুক্রবার

সেন্সর জটিলতা কাটিয়ে অবশেষে আগামী ২৫শে জুন সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’। মুক্তি উপলক্ষে এই সিনেমার প্রধান চরিত্রে থাকা চিত্রনায়ক শাকিব খান ও নির্মাতা অনন্য মামুন ফেসুবকসহ নানা মাধ্যমে প্রচারণা শুরু করে দিয়েছেন। কারণ হাতে আর সপ্তাহ খানেকও সময় নেই। করোনার এই কঠিন সময়ে দর্শকদের হলে টানার জন্য এমন আহ্বানের তো বিকল্প নেই। শাকিব-অনন্য মামুন প্রচারণা চলালেও মাহিকে কোনো প্রকার প্রচারণা করতে দেখা যাচ্ছে না। সিনেমা মুক্তির আগেই শুটিং চলাকালীন পরিচালকের বিরুদ্ধে অপেশাদারী আচরণ এবং প্রতারণার অভিযোগ তোলেন তিনি। তার অভিযোগ ছিল, গল্প যেভাবে শোনানো হয়েছিল ছবিতে সেভাবে দেখানো হয়নি। চরিত্রের গুরুত্বও কমিয়ে দেয়া হয়।
এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন মাহি। তাই ‘নবাব এলএলবি’ ছবির প্রচারণাতে আগ্রহ নেই উল্লেখ করে তিনি বলেন, মামুন আমার সঙ্গে এই প্রথম প্রতারণা করেন নি। এর আগে ছবির কথা বলে আমাকে নিয়ে একটি গানচিত্র বানাতে চেয়েছিলেন। বুঝতে পেরে একদিনের শুটিংয়ের পর সরে আসি। এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় তাকে পুরনো কথা মনে করিয়েছিলাম। কিন্তু এবারো একই কাজ করেছেন। যে ছবিতে আমার চরিত্রের গুরুত্ব নেই, সে ছবির প্রচারণাতে আগ্রহ নেই। অনন্য মামুনের পরিচালিত এ ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি হয়েছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। ১৬ই ডিসেম্বর ছবিটি অনলাইন প্ল্যাটফরম আই থিয়েটারে মুক্তি পায়। এদিকে, সম্প্রতি 'আর্তনাদ’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ চিত্রনায়িকা। জাকির হোসেন রাজুর পরিচালনায় এই সিনেমায় মাহির বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক সাইমন সাদিককে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর