× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

অপেক্ষায় সালওয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জুন ২০২১, শনিবার

২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’- প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার পর থেকেই সিনেমার প্রস্তাব পেয়ে আসছিলেন নিশাত সালওয়া। যদিও সেই প্রস্তাবে তাৎক্ষণিক সাড়া দেননি। বুঝে শুনে সময় নিয়ে ভালো সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন। শুরুটাই হয় নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের হাত ধরে, ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার মাধ্যমে। এরপর কাজ করেছেন প্রয়াত বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ ও সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ সিনেমায়। ৩টি সিনেমায় সালওয়ার পুরো অংশের কাজ শেষ হলেও করোনার কারণে একটি সিনেমাও হলে মুক্তি পায়নি। পরিস্থিতি স্বাভাবিক হলে হয়তো এতদিনে তার অভিষেক হয়ে যেতো। এ নিয়ে খানিকটা মন খারাপ হলেও বিষয়টি মেনে নিয়েছেন তিনি।
ভালো সময়ের অপেক্ষায় আছেন। সালওয়া বলেন, পরিস্থিতি তো কারও হাতে নেই। অনেক সিনেমা আটকে আছে। শুধু আমার সিনেমা না। অনেকরই অনেক সিনেমা মুক্তি পাচ্ছে না। তারাও ধৈর্য্য ধরে আছেন। আমিও সেটা করছি। শুরুতে কিছুটা খারাপ লাগলেও এখন বিষয়টি মেনে নিয়েছি বা বুঝতে পেরেছি। বর্তমানে নবাগতা এই নায়িকার হাতে আছে ‘বুবুজান’ নামে একটি সিনেমা। যদিও করোনার কারণে তার এই চলচচ্চিত্রটিরও কাজ আপাতত থমকে আছে। কক্সবাজারে ছবিটির একটি গানের শুটিং হয়েছে। শাপলা মিডিয়ার ব্যানারে এটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনী। এতে সালওয়ার বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়ক শান্ত খান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর