× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

এফবিআই অফিসার নিশো

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জুন ২০২১, শনিবার

এফবিআই অফিসার হয়ে এবার পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। নতুন এই চরিত্রটি দেখা যাবে ডার্ক থ্রিলার গল্পের নাটক ‘কুয়াশা’তে। এতে নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তানহা তাসনিয়া। এবারই প্রথম জুটি বেঁধেছেন দুই অঙ্গনের এ দুই তারকা। এটি পরিচালনা করছেন ভিকি জাহেদ। আফরান নিশো বলেন, থ্রিলার গল্পে কাজ করেছি আগে। ‘মরীচিকা’ও থ্রিলার কন্টেন্ট। তারপরও ‘কুয়াশা’- একটু ডিফারেন্ট; সাইকো-থ্রিলার।
এখানে আমার চরিত্র এফবিআই অফিসার, যার একই অঙ্গে দুই রূপ। এর বেশি আর কিছু বলবো না, দর্শকরা দেখার পরই বুঝবে। নির্মাতা জানান আসছে ঈদে একটি ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত করা হবে। এদিকে এর আগে আসছে ঈদের জন্য এই নির্মাতার আরো একটি নাটকে নিশো অভিনয় করেছেন। ‘পুনর্জন্ম’ শিরোনামের নাটকটির মধ্য দিয়ে অভিনেতা গেল ঈদের পর ক্যামেরার সামনে দাঁড়ান। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করছেন মেহ্‌জাবীন চৌধুরী। ছোটপর্দার পাশাপাশি এই অভিনেতা চলচ্চিত্রের জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। এরই মধ্যে সিনেমার কয়েকটি গল্প নিয়েও মিটিং হয়েছে এই অভিনেতার। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথম দিকে চলচ্চিত্রে নাম লেখাবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর