× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বগুড়ায় বাস-অটোরিকশা মুখোমুখি, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

অনলাইন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
(১ মাস আগে) জুন ১৯, ২০২১, শনিবার, ১১:২৪ পূর্বাহ্ন
ফাইল ফটো

বগুড়ার শিবগঞ্জে অসুস্থ নাতিকে হাসপাতালে নেয়ার পথে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আজ শনিবার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার বগুড়া- রংপুর মহাসড়কের মহাস্থানের হাতীবান্ধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার বারোপুর মধ্যপাড়া গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে আশরাফ আলী (৫০), তার স্ত্রী পারুল বেগম (৪২) এবং তাদের নাতি রাশেদুল ইসলামের ছেলে রেজওয়ান।
পুলিশ জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের হাতীবান্ধায় রংপুরগামী আহসান পরিবহনের একটি বাসের সঙ্গে বগুড়াগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশা যাত্রী আশরাফ ও পারুল নিহত হন। হাসপাতালে নেয়ার পথে মারা যান নাতি রেজওয়ানও। আজ সকালে গ্রামের বাড়ি থেকে অসুস্থ নাতি রেজওয়ানকে হাসপাতালে নেয়ার পথে ঐ সিএনজি অটোরিকশায় করে বগুড়া যাচ্ছিলেন তারা। এঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খাইরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর