× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

কদমতলীতে বাবা-মা ও বোনকে হত্যা, ঘাতক বড় মেয়ে আটক

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ১৯, ২০২১, শনিবার, ১:১০ অপরাহ্ন

রাজধানীর কদমতলীর মুরাদপুর এলাকায় একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪৫) ও মেয়ে জান্নাতুল (২০)। তাদের বিষ ও নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। হত্যাকারী সন্দেহে এই পরিবারের বড় মেয়ে মেহজাবিনকে (৩০) আটক করেছে পুলিশ।
এছাড়া মেহজাবিনের স্বামী শফিকুল ইসলাম (৪০) ও মেয়ে মারজান তাবাসসুম তৃপ্তিয়াকে (৬) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, কদমতলীর মুরাদপুর এলাকার একটি বাসা থেকে একই পরিবারের তিনজনের মরদেহ হাত পা বাঁধা অবস্থায় পেয়েছি।
গতকালকে রাতে তাদের হত্যা করা হয়েছে। তাদের তিনজনকে পরিবারের বড় মেয়ে মেহজাবিন হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাকে আটক করা হয়েছে। বিষ ও নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে হত্যা করা হয়েছে। রহস্য উদঘাটনে ঘটনাস্থলে রয়েছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৯ জুন ২০২১, শনিবার, ১২:৩৪

Crime rate beyond control

অন্যান্য খবর