× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

রাবির ভিসিসহ তিন ভবনে তালা দিলেন নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগের নেতাকর্মীরা

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ১৯, ২০২১, শনিবার, ১:১৫ অপরাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রশাসন ভবন, সিনেট ভবন ও উপাচার্যের বাসভবনে তালা দিয়েছেন ‘অবৈধভাবে’ নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ সকালে ওই তিন ভবনে তালা ঝুলিয়ে দেন তারা।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানিয়েছে, শনিবার সকাল সাড়ে ১০টায় উপাচার্য ভবনে ফাইন্যান্স কমিটির সভা হওয়ার কথা ছিল। সভা বন্ধ করতেই আজ সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের দুটি প্রশাসনিক ভবন, সিনেট ভবন ও উপাচার্য ভবনে তালা ঝুলিয়ে দেন ‘অবৈধভাবে’ নিয়োগপ্রাপ্ত ২০ থেকে ২৫ জনের একটি দল।
সূত্র আরও জানায়, তারা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সঙ্গে দেখা করে আজই তাদের চাকরিতে যোগদানের ব্যবস্থা করার দাবি জানান।
এ বিষয়ে নিয়োগপ্রাপ্ত সাবেক ছাত্রলীগ নেতা আতিকুর রহমান সুমন বলেন, ‘আজ ফাইন্যান্স কমিটির সভা হওয়ার কথা ছিল। আগামী ২২ তারিখে সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হবে। আমরা শুনেছি, সিন্ডিকেট সভায় আমাদের নিয়োগ সম্পূর্ণভাবে বাতিলের জন্য সুপারিশ করা হবে। সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির মিটিং যাতে না হয়, সে জন্য আমরা ভবনগুলোতে তালা লাগিয়েছি।’
সকাল সাড়ে ১১টার দিকে অনিবার্য কারণ উল্লেখ করে ফাইনান্স কমিটির সভা স্থগিত করা হয়। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর লিয়াকত আলী বলেন, সভা প- করতেই তারা ভবনগুলোতে তালা দিয়েছিল। সভা যেহেতু স্থগিত ঘোষণা করা হয়েছে, কাজেই তারাও দ্রুতই তাদের আন্দোলন শেষ করে তালা খুলে দেবে বলে আমাদেরকে জানিয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর