× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

দগ্ধ মায়ের পর শিশুরও মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জুন ১৯, ২০২১, শনিবার, ৭:৪৫ অপরাহ্ন
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরের মাওনা এলাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও মেয়ে দগ্ধ হন। এরপর দগ্ধ মা সোনিয়া আক্তার (৩০) মারা যান। এই ঘটনায় আড়াই বছরের মেয়ে হুমাশারও মৃত্যু হয়।

আজ শনিবার সকালে রান্না ঘরে নাস্তা বানাতে গিয়ে গ্যাস  সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এই ঘটনায় মা মেয়ে দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জরুরী বিভাগে নিয়ে আসলে সোনিয়াকে  কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর শিশু হুমাশারও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহতের বোন জামাই সাইফুল ইসলাম জানান, তারা গাজীপুর জেলার শ্রীপুর থানার মাওনা এনসি বাজার এলাকায় ৫ তলায় স্বামী সন্তান নিয়ে ভাড়া থাকতেন। গ্রামের বাড়ী বাগেরহাট জেলার, সদর থানার কাপালীবন্দরে।
তিনি মৃত শেখ আবুল খায়েরের মেয়ে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডাঃএসএম আইউব হোসেন বলেন, গাজীপুর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-মেয়েকে এখানে আনা হয়। এরপর সোনিয়া আক্তার দুপুর দুইটার দিকে মারা যায়। আড়াই বছরের শিশু হুমাশার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নিবিড় পরিচর্যায় কেন্দ্রে নেয়া হয়। সেখানেই  চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর