× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

কেয়ার ‘কথা দিলাম’

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জুন ২০২১, রবিবার

২০০১ সালের ৭ই মার্চ মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমায় চিত্রনায়ক আমিন খান ও রিয়াজের বিপরীতে নায়িকা হিসেবে তার অভিষেক হয়। প্রথম সিনেমা দিয়েই দর্শকের মন জয় করেছিলেন কেয়া। পরবর্তীতে ‘মহব্বত জিন্দাবাদ’, ‘ভালোবাসার শত্রু, ‘নষ্ট’, ‘সাহসী মানুষ চাই’, ‘পাল্টা আক্রমণ’, ‘রাজধানীর রাজা’, ‘রংবাজ বাদশা’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেন। সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন কেয়া। সিনেমার নাম ‘কথা দিলাম’। এতে কেয়ার বিপরীতে অভিনয় করবেন জামশেদ শামীম। ছবিটি পরিচালনা করছেন জী স্বাধীন। ‘কথা দিলাম’ ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন জসিম উদ্দিন আকাশ।
নতুন সিনেমাটি নিয়ে কেয়া বলেন, গল্পটা শুনেই খুব পছন্দ হয়েছে। জামশেদ শামীমের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করি দর্শক আমাদের জুটি গ্রহণ করবেন। দর্শকের উপভোগ করার মতো একটি ছবি হবে ‘কথা দিলাম’। এদিকে এ নায়িকা জানান, আরো বেশ কয়েকটি সিনেমা নিয়ে তার কথা হচ্ছে। ব্যাটে-বলে মিললে সেগুলো করবেন।
সবকিছু ঠিক থাকলে ২৫শে জুন ঢাকার একটি শুটিং স্পটে কাজ শুরু হবে। এরপর ঢাকার বিভিন্ন জায়গায় হবে ছবির বাকি দৃশ্য ধারণের কাজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর