× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

এবার ভৌতিক সিরিজে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জুন ২০২১, রবিবার

জুলাইয়ের প্রথম সপ্তাহে হরর সিরিজ নিয়ে দর্শকের সামনে আসছেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ‘এখানে কেউ থাকে না’- শিরোনামের সিরিজের মধ্য দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের ধারাবাহিকেও যুক্ত হলেন তিনি। এর আগে বিটিভি’র খণ্ড নাটকে দেখা গেছে তাকে। এরই মধ্যে এ সিরিজটির ট্রেইলার প্রকাশ করেছে বিটিভি। সেখানে অন্যরকম এক লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এতে অবহেলিত এক কিশোরীর চরিত্রে অভিনয় করেছেন বলে জানান তিনি। কিন্তু তার আছে অদ্ভুত এক ক্ষমতা। যে ভবিষ্যৎ বলে দিতে পারে।
এমন চরিত্র ধারণ করার জন্য ভাবনাকে বেশ চ্যালেঞ্জ নিতে হয়েছে বলেও জানান। এটি পরিচালনা করছেন অনিমেষ আইচ। ভাবনা বলেন, এতে প্রথমবার আমি একটি ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করেছি। এটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে। বাংলা সিরিয়ালেও এটি অন্যতম একটি কাজ হতে যাচ্ছে। এই সিরিয়ালের মধ্য দিয়ে বিটিভি’র দর্শক ভিন্ন কিছু পাবে। আন্তর্জাতিক মানের একটি কাজ করছেন নির্মাতা। এদিকে এই অভিনেত্রীর ‘লাল মোরগের ঝুঁটি’- শিরোনামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এটি নির্মাণ করেছেন নূরুল আলম আতিক। চলতি বছরে এই গ্ল্যামারকন্যাকে আরও একটি ছবিতে দেখা যাবে বলে জানান ‘ভয়ংকর সুন্দর’- খ্যাত নায়িকা। ভাবনা বলেন, বেছে বেছে কাজ করছি। আমি যে কাজগুলো এর মধ্যে করেছি সেগুলো থেকে ভালো সাড়া মিলছে। তাই নাটক হোক কিংবা সিনেমা আমি গতানুগতিক কাজ করতে চাই না। একটু আলাদা গল্প ও চরিত্রের মাঝে চ্যালেঞ্জ থাকে। সেই চ্যালেঞ্জটা অভিনেত্রী হিসেবে নিতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর