× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

তাহিরপুরে যাদুকাটা নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
২০ জুন ২০২১, রবিবার

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত নদী যাদুকাটায় নিখোঁজ যুবকের লাশ প্রায় ২২ ঘণ্টা পর উদ্ধার করেছে ডুবুরিদল সহ স্বজনরা। মৃত যুবক উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামের আক্ষেপ আলীর  ছেলে হাসিবুর মিয়া (৩৫)। অনেক খোঁজাখুঁজির পর শনিবার দুপুরে বৈরী আবহাওয়ার মধ্যে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া বড়টেক পাকা রাস্তার মাথায় যাদুকাটা নদী থেকে ডুবন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে ডুবরিদল ও স্বজনরা। এ সময় নিহতের স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনদের সহযোগিতায় পুলিশ ও ডুবুরিদল যাদুকাটা নদী থেকে ডুবন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। নিহতর পরিবারের কোনোরকম আপত্তি না থাকলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।
উল্লেখ্য, শুক্রবার বিকালে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া বড়টেক পাকা রাস্তার মাথায় যাদুকাটা নদীতে লাকড়ি কুড়াতে গিয়ে নৌকাডুবিতে হাসিবুর মিয়া নিখোঁজ হন। এ সময় ডুবন্ত নৌকায় থাকা জিয়াউল হক (৯) ও সাইফুল মিয় (৫) নামে  দুই শিশুকে পর্যটকবাহী নৌকার লোকজন উদ্ধার করতে পারলেও হাসিবুরকে উদ্ধার করতে পারেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর